সোমবার ০২ আগস্ট, ২০২১

চানমারী থেকে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার ২

চানমারী থেকে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার ২1>

ফতুল্লার চানমারী থেকে ১৮৯ পুরিয়া (১৯ গ্রাম) হেরোইন ও ২০ পিস ইয়াবাসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) দিবাগত রাতে চানমারী এলাকা থেকে তাদের গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

রবিবার, ১ আগস্ট ২০২১, ২১:১৬

ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ ৫ কিশোর গ্রেফতার

ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ ৫ কিশোর গ্রেফতার2>

ফতুল্লার ভোলাইল এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ পাঁচ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি রামদা, একটি চাপাতি ও একটি ছুরি জব্দ করা হয়। শুক্রবার (৩০ জুলাই) রাতে ভোলাইল গেউদ্দার বাজারের মুক্তিযোদ্ধা ক্লাবের সামনে থেকে তাদের আটক করা হয়।

রবিবার, ১ আগস্ট ২০২১, ১১:৫৫

র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩

র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩3>

ফতুল্লার রঘুনাথপুর এলাকা থেকে ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ২০ পিস ইয়াবা ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। শুক্রবার (৩০ জুলাই) বিকেলে রঘুনাথপুর পাসপোর্ট অফিস এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

রবিবার, ১ আগস্ট ২০২১, ১১:৪৯

ফতুল্লায় গ্যাস রাইজার বিস্ফোরণে পুড়ল ঘর

ফতুল্লায় গ্যাস রাইজার বিস্ফোরণে পুড়ল ঘর4>

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস রাইজার বিস্ফোরিত হয়ে সৃষ্ট আগুনে টিনশেডের তিনটি ঘর পুড়ে গেছে। শুক্রবার (৩০ জুলাই) দুপুরে ফতুল্লার লালখাঁ এলাকার কাশেম মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। ঘরের মালামাল পুড়ে গেলেও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:১৯

ফতুল্লায় কাপড়ের দোকানে চুরি
ফতুল্লায় কাপড়ের দোকানে চুরি5>

ফতুল্লার পাগলায় একটি কাপড়ের দোকানে চুরির ঘটনা ঘটেছে। এ সময় দোকানের তালা ভেঙ্গে ৫-৬ লাখ টাকার মালামালসহ নগদ ২৭ হাজার টাকা চুরি হয়েছে বলে দাবি করেন দোকান মালিক।

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:১৭

দেওভোগে বিয়ারসহ যুবক গ্রেফতার
দেওভোগে বিয়ারসহ যুবক গ্রেফতার6>

দেওভোগের পূর্ব নগর এলাকা থেকে বিয়ারসহ মো. সাব্বির (২৬) নামক এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত মো. সাব্বির দেওভোগ পূর্বনগর এলাকার মৃত আব্দুর রহমান মুন্সির ছেলে।

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৭:৫৪

ফতুল্লায় ইয়াবাসহ লিটন গ্রেফতার

ফতুল্লায় ইয়াবাসহ লিটন গ্রেফতার

ফতুল্লার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী বাহাউদ্দিন আহম্মেদ লিটন ওরফে টিকি মরা লিটনকে (৫০) গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃত লিটন ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর খোঁজপাড়ার মৃত ফজলুল হকের পুত্র। সোমবার (২৭ জুলাই) দিবাগত ভোর রাতে তাকে ফতুল্লার দাপাইদ্রাকপুর খোঁজপাড়া থেকে গ্রেফতার করা হয়। 

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ২১:০৬

স্বামীকে মুক্ত করতে নারায়ণগঞ্জে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

স্বামীকে মুক্ত করতে নারায়ণগঞ্জে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

কারগারে আটক স্বামীকে জামিনে মুক্ত করতে টেকনাফ থেকে নারায়ণগঞ্জে এসে দুই দফায় ধর্ষণের শিকার হলেন এক গৃহবধূ (৪০)। 

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ২১:০৬

ফতুল্লায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফতুল্লায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফতুল্লার নরসিংপুর এলাকা থেকে রুপা আক্তার (১৩) নামক এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ জুলাই) দুপুরে নরসিংপুরের হুমায়ুন মিয়ার ভাড়া বাসা থেকে রুপার ঝুলন্ত লাশ উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। নিহত কিশোরী রুপা আক্তার কিশোরগঞ্জ জেলার মিঠামাইন থানার ঢাকি পূর্ব পাড়ার জলিল মিয়ার মেয়ে।

সোমবার, ২৬ জুলাই ২০২১, ২১:৫৪

ফতুল্লায় পাওনা টাকার জেরে যুবককে হত্যার ঘটনায় মামলা

ফতুল্লায় পাওনা টাকার জেরে যুবককে হত্যার ঘটনায় মামলা

ফতুল্লায় পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মাসুদ (২৬) নামের যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:৫৭

ফতুল্লায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফতুল্লায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফতুল্লায় জাহিদ (২০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ জুলাই) রাতে ফতুল্লার আলীগঞ্জ মধ্যপাড়ার হযরত মিয়ার ভাড়াটিয়া বাসা থেকে জাহিদের ঝুলন্ত লাশ উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:৫৫

ফতুল্লায় পাওনা টাকার জেরে যুবককে হত্যা, আটক ১

ফতুল্লায় পাওনা টাকার জেরে যুবককে হত্যা, আটক ১

ফতুল্লায় পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মাসুদ (২৬) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (২৪ জুলাই) দুপুরে ফতুল্লার লাবনী ফুড ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটে।

রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:২৯

ফতুল্লায় অজ্ঞাত যুবক ও তরুণীর মরদেহ উদ্ধার

ফতুল্লায় অজ্ঞাত যুবক ও তরুণীর মরদেহ উদ্ধার

ফতুল্লায় পৃথক স্থান থেকে ৩০বছর বয়সী এক যুবকের মরদেহ ও রীনা (২২) নামের এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেপুলিশ।

সোমবার, ১৯ জুলাই ২০২১, ১৯:৫৬

দেওভোগে যুবক হত্যার ঘটনায় মামলা

দেওভোগে যুবক হত্যার ঘটনায় মামলা

ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় পূর্ব শত্রুতার জেরে মো. ইমন নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১৭ জুলাই) দিবাগত রাতে নিহত ইমনের বড় ভাই সবুজ ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন।

রবিবার, ১৮ জুলাই ২০২১, ২১:৩২

ফতুল্লায় যুবক খুন

ফতুল্লায় যুবক খুন

নারায়ণগঞ্জের ফতুল্লায় পূর্ব শত্রুতার জেরে মো. ইমন নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে পশ্চিম দেওভোগ এলাকায় এ ঘটনা ঘটে।

রবিবার, ১৮ জুলাই ২০২১, ১১:৩২

বিচারকের টাকা নিয়ে পালানো সেই গাড়ি চালক গ্রেফতার

বিচারকের টাকা নিয়ে পালানো সেই গাড়ি চালক গ্রেফতার

নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী জজ তাহমিনা আক্তার তমার টাকা নিয়ে পালিয়ে যাওয়া গাড়ি চালক জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ জুলাই) রাতে তাকে নওগা জেলার নিয়ামতপুর থানার ডিমা গ্রেফতার করে পুলিশ।

শনিবার, ১৭ জুলাই ২০২১, ২১:৩৪

ফতুল্লায় চাঁদাবাজির মামলায় শহিদ গ্রেফতার

ফতুল্লায় চাঁদাবাজির মামলায় শহিদ গ্রেফতার

ফতুল্লার পঞ্চবটী-মুক্তারপুর সড়কে চাঁদাবাজির অভিযোগে শহীদুল ইসলাম জুয়েল ওরফে শহিদকে গ্রেফতার করেছে ফতুলা মডেল থানা পুলিশ। শনিবার (১৭ জুলাই) সকালে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার, ১৭ জুলাই ২০২১, ২০:৫০

মুসল্লিদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান ওসির

মুসল্লিদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান ওসির

করোনা প্রতিরোধে মসজিদে মসজিদে প্রচারণা চালাচ্ছে ফতুল্লা থানা পুলিশ। শুক্রবার (১৬ জুলাই) ফতুল্লার কাশিপুর বড় জামে মসজিদে জুম্মা নামাজের খুৎবার পূর্বে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান মসজিদে মুসল্লিদের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।

শনিবার, ১৭ জুলাই ২০২১, ২০:৪৮

চাঁদমারীতে হেরোইনসহ গ্রেফতার ২

চাঁদমারীতে হেরোইনসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদনারী এৱারা থেকে হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ৷ শুক্রবার (১৬ জুলাই) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয় সংলগ্ন চাঁদমারী বস্তুি এলাকা থেকে তাদের গ্রেফতার কর হয়।

শুক্রবার, ১৬ জুলাই ২০২১, ১৭:৪০

সদরের সর্বোচ্চ মূল্যে ইজারা কয়লাঘাট হাটের

সদরের সর্বোচ্চ মূল্যে ইজারা কয়লাঘাট হাটের

নারায়ণগঞ্জ সদর উপজেলায় এবার সর্বোচ্চ দর উঠেছে সৈয়দপুরের কয়লাঘাট সংলগ্ন অস্থায়ী পশুর হাটের। সর্বোচ্চ ৫ লাখ ৭ হাজার ৭৮৬ টাকায় এই হাটের ইজারা পেয়েছেন রাইসুল কবির স্বপন। উপজেলা প্রশাসন সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১, ২১:৩৬

টিকটক শেখানোর কথা বলে শিশু বলাৎকার

টিকটক শেখানোর কথা বলে শিশু বলাৎকার

নারায়ণগঞ্জের ফতুল্লায় টিকটক শেখানোর কথা বলে বাসায় ডেকে নিয়ে ৮ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে আলী হোসাইন (২৪) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ জুলাই) পূর্ব গোপালনগরের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই এলাকার মামুন মিয়ার বাড়ির ভাড়াটিয়া জামাল মিয়ার ছেলে।

বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১, ২১:৩৬

ফতুল্লায় ১০ জুয়াড়ি গ্রেফতার

ফতুল্লায় ১০ জুয়াড়ি গ্রেফতার

ফতুল্লায় জুয়ার আসর থেকে ১০ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় গ্রেফতারকৃতের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম (এক বান্ডিল তাস) সহ নগদ ১১ হাজার ৫৭৫ টাকা উদ্বার করে পুলিশ। মঙ্গলবার (১৩জুলাই) রাতে ফতুল্লার পাগলা পপুলার স্টুডিও থেকে তাদের গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বুধবার, ১৪ জুলাই ২০২১, ২২:০৯

ফতুল্লার হাটে লালু-কালুর দাম ২৫ লাখ

ফতুল্লার হাটে লালু-কালুর দাম ২৫ লাখ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ডিআইটি মাঠের বাৎসরিক হাটে বিশাল আকারের দুই গরু উঠেছে। সিরাজগঞ্জের শাহ্জাদপুর উপজেলার বেপারী জহিরুল হাজী ৪৯ মন ওজনের এই দুই গরুর নাম দিয়েছেন লালু ও কালু। গায়ের বর্ণ থেকেই এই নাম দিয়েছেন বলে জানান জহিরুল হাজীর কর্মচারী কামরুল ইসলাম। 

বুধবার, ১৪ জুলাই ২০২১, ২১:২৪

ফতুল্লায় মিশুক গাড়ি ছিনিয়ে নিতে বন্ধুকে হত্যা

ফতুল্লায় মিশুক গাড়ি ছিনিয়ে নিতে বন্ধুকে হত্যা

বন্ধুর ব্যাটারী চালিত মিশুক গাড়ি ছিনিয়ে নিতে ডেকে নিয়ে হত্যা করে লাশ একটি মাছের খামারে ফেলে দিয়ে যায় বন্ধুরা। সেই মিশুক বিক্রি করতে এসে এলাকাবাসীর হাতে ধরা পরে এক বন্ধু। পরে গণপিটুনি দিয়ে ঘাতক বন্ধু রিফাতকে (২৬) পুলিশে সোপর্দ করে উত্তেজিত জনতা।

বুধবার, ১৪ জুলাই ২০২১, ২০:৫৮

সব খবর