বুধবার ১৭ অক্টোবর, ২০১৮

চোখ ধাঁধানো ডেকোরেশন আর আলোকসজ্জার অন্তরালে যা হয়

চোখ ধাঁধানো ডেকোরেশন আর আলোকসজ্জার অন্তরালে যা হয়1>

নগরীর অলিতে গলিতে ব্যাঙের ছাতার মতো গড়ে উঠেছে ফাস্টফুড ও রেস্তোরা। বাহারী নাম ও সাজসজ্জামন্ডিত এ সকল রেস্তোরাগুলোতে পাওয়া যায় বাহারী পদের সব খাবার। শুধু তাই নয় চোখ ধাঁধানো ডেকোরেশন আর লাল-নীল আলোতে মুগ্ধ হয়ে এসব রেস্তোরায়

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ২২:০০

আ‌লোকিত বক্তাবলীর নির্বাচন প‌রিচালনা ক‌মিশন গঠন

আ‌লোকিত বক্তাবলীর নির্বাচন প‌রিচালনা ক‌মিশন গঠন2>

আ‌লোকিত বক্তাবলীর গঠনত‌ন্ত্রের ধারা-২১ মোতা‌বেক নিয়‌মিত কার্য‌নির্বাহী ক‌মি‌টির নতুন নেতৃত্ব নির্বাচ‌নের জন্য তিন সদস্য বি‌শিষ্ট নির্বাচন পরিচালনা ক‌মিশন গঠন করা হ‌য়ে‌ছে। সংগঠ‌নের আহ্বায়ক মাশ‌ফিকুর রহমান শি‌শির স্বাক্ষ‌রিত এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ২১:৫২

পূজা মন্ডপেও নিরাপদ সড়কের দাবি!

পূজা মন্ডপেও নিরাপদ সড়কের দাবি!3>

মাত্র কয়েকদিন আগে নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় আন্দোলনে নেমেছিল স্কুল-কলেজের শিক্ষার্থীরা। চার-পাঁচদিনের এই আন্দোলনে পুরো দেশের টনক নাড়িয়ে দিয়েছিল সাধারণ শিক্ষার্থীরা। এতোদিনের পরিবহন নৈরাজ্য সরকার ও 

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ২১:১৩

পপি রানীর বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন

পপি রানীর বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন4>

রবিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত থেকেই নারায়ণগঞ্জের ২০৩টি পূজা ম-পে শুরু হয়েছে শারদীয় দূর্গা পূজা। শুক্রবার (১৯ অক্টোবর) বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে পাঁচ দিনব্যাপী এ উৎসব।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ২১:১১

নগরীর ৭ ফার্মেসিকে ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা
নগরীর ৭ ফার্মেসিকে ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা5>

নগরীর ৭টি ফার্মেসীকে এক লাখ ৮০হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (১৬ অক্টোবর) বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসনে আরা বিনা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামসুল আরেফীনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়েছে।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ২১:০৪

নিয়োগপত্র ও পরিচয়পত্রের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ
নিয়োগপত্র ও পরিচয়পত্রের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ6>

পদ্মা সেতুতে রেল সংযোগ প্রকল্পের আওতায় শ্যামপুর-কদমতলী-পাগলা শিল্পাঞ্চলে ক্ষতিগ্রস্থ শ্রমিকদের ক্ষতিপূরন এবং রি-রোলিং শ্রমিকদের নিয়োগপত্র-পরিচয়পত্র প্রদান করার দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকরা।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৯:৫৩

রূপগঞ্জে শারীরিক প্রতিবন্ধী জসিম নিখোজ

রূপগঞ্জে শারীরিক প্রতিবন্ধী জসিম নিখোজ

রূপগঞ্জের জসিম (১৮) নামে এক শারীরীক প্রতিবন্ধী গত ৬ দিন ধরে নিখোজ রয়েছেন। সম্ভাব্য সকল জায়গায় খোজাখুজি করেও তার হদিস মিলছেনা।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৮:৫২

রূপগঞ্জে সরকারী জমি উদ্ধারে উচ্ছেদ অভিযান

রূপগঞ্জে সরকারী জমি উদ্ধারে উচ্ছেদ অভিযান

নারায়নগঞ্জের রূপগঞ্জে উচ্ছেদ অভিযান চালিয়ে ১১৪ শতাংশ সরকারী জমি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুের উপজেলার গোলাকান্দাইল মৌজায় ৪টি দাগে মোট ১১৪ শতাংশ জমিতে এ উদ্ধার অভিযান চালানো হয়। রূপগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) 

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৮:৪৪

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত: গাজী

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত: গাজী

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারনেই দেশে সকল ধর্মের মানুষ শান্তিতে তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারছে। কোন অশুভ শক্তি যাতে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট 

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৮:৩৮

নিরাপত্তা ব্যবস্থায় কোন ঘাটতি থাকবে না: পুলিশ সুপার

নিরাপত্তা ব্যবস্থায় কোন ঘাটতি থাকবে না: পুলিশ সুপার

হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দূর্গোৎসবের মহাসপ্তমীতে নগরীর উকিলপাড়া পূজা মন্ডপ ও রামকৃষ্ণ মিশন পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার আনিসুর রহমান বিপিএম, পিপিএম (বার)।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৮:৩৫

বেরসিক জনতা!

বেরসিক জনতা!

বন্দরে স্থানীয় জনতা প্রেমিক যুগলকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। সোমবার (১৬ অক্টোবর) রাতে বন্দর থানার ২৩নং ওয়ার্ডস্থ সিএসডি গেইটস্থ হাশেম মিয়ার ভাড়াটিয়া বাড়ী থেকে তাদেরকে আটক করা হয়।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৮:২৭

নগরীতে উৎসমুখোর পরিবেশে পালিত হল মহাসপ্তমী

নগরীতে উৎসমুখোর পরিবেশে পালিত হল মহাসপ্তমী

উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে পালিত হল মহাসপ্তমী। হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা। পাঁচদিন ব্যাপী শুরু হওয়া উৎসবের মঙ্গলবার (১৬ অক্টোবর) দ্বিতীয় দিন। সোমবার ছিল ষষ্ঠী।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৮:১৭

বন্দরে ৪০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১

বন্দরে ৪০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১

বন্দরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেন্সিডিলসহ সোহেল (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এসময় পালিয়ে গেছে অপর মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৮:১১

লজ্জা লাগে নিজেকে রাজনীতিবিদ বলতে: শামীম ওসমান

লজ্জা লাগে নিজেকে রাজনীতিবিদ বলতে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, একটা রাষ্ট্রে একজন সাবেক প্রধানমন্ত্রী একজন বিরোধী দলীয় নেত্রীকে মারার জন্য বিশ বার হামলা করেছে, শেষে গ্রেনেড হামলা করা হয়। সেই দেশে আবার ওই দল রাজনীতিও করতে চায়, আমার লজ্জা লাগে। আমার 

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৭:৩২

রূপগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রূপগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রূপগঞ্জে জহির নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। মঙ্গলবার (১৬ অক্টোবর) ভোর রাতে তারাব এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জহির মিয়া চাঁদপুর জেলার মতলব থানার বরহরি গ্রামের ফজলু মিজির ছেলে। সে বর্তমানে 

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৭:০৩

রূপগঞ্জে চাঁদা না দেয়ায় পিটিয়ে জখম

রূপগঞ্জে চাঁদা না দেয়ায় পিটিয়ে জখম

রূপগঞ্জে দাবীকৃত চাঁদা না দেয়ায় মাটি সরবরাহকারী ব্যবসায়ী শরিফুল ও কাদের মিয়াকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৬ অক্টোবর) উপজেলার তারাব পৌরসভার চায়না সিরামিক কারখানা এলাকায়।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৭:০১

রূপগঞ্জে শতবছরের পুরনো খাল বেদখল, জনদূর্ভোগ

রূপগঞ্জে শতবছরের পুরনো খাল বেদখল, জনদূর্ভোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর পিতলগঞ্জ মৌজার শতবর্র্ষী ঋষিপাড়া-মধূখালী খাল নামে পরিচিত পানি নিষ্কাশনের একমাত্র পথটি জোরপূর্বক বালি ফেলে ভরাট করায় ও রাজউকের বালি গড়িয়ে মরা খালে পরিণত হয়েছে। এতে মধূখালী, গুতিয়াব, পিতলগঞ্জসহ ৫ 

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৬:৫৫

শ্রমিকলীগ নেতা লিটনকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

শ্রমিকলীগ নেতা লিটনকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

জাতীয় যুব শ্রমিকলীগের জেলা সাংগঠনিক সম্পাদক গাজী লিটন’কে কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা জাতীয় যুব শ্রমিকলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৬:০৬

১৩নং ওয়ার্ডে শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা ভাতা বিতরণ

১৩নং ওয়ার্ডে শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা ভাতা বিতরণ

মঙ্গলবার (১৬ অক্টোবর) সকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ প্রকল্পের আরবান স্লাম আনন্দ স্কুলের গলাচিপা ও মাসদাইর দুইটি স্কুলের ৩৩০ জন শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা ভাতা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৪:১৬

আড়াইহাজারে কিশোরীকে গণধর্ষণ, পুলিশের ভূমিকা প্রশ্ন বিদ্ধ

আড়াইহাজারে কিশোরীকে গণধর্ষণ, পুলিশের ভূমিকা প্রশ্ন বিদ্ধ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দরিদ্র ঘরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঘটনাটি ধামাচাপা দিতে রাতভর প্রভাবশালী ব্যক্তিরা পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষকে ম্যানেজ করার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ রয়েছে।

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১৩:৩২

হরিজন সম্প্রদায়ের ব্যতিক্রমী পূজা মণ্ডপ

হরিজন সম্প্রদায়ের ব্যতিক্রমী পূজা মণ্ডপ

মা দূর্গা যে সার্বজনীন, তারই একটি বড় নিদর্শন টানবাজার সিটি কলোনির দূর্গা মণ্ডপ। খুব একটা জাকজমক ও আড়ম্বর না থাকলেও মণ্ডপের প্রতিটি ভাজে রয়েছে সিটি কলোনির মানুষের আন্তরিকতা ও ভালোবাসা।

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ২১:৫৮

নগরবাসীর স্বাস্থ্যসেবা: সরকারী দুই হাসপাতালেই অস্বাস্থ্যকর পরিবেশ

নগরবাসীর স্বাস্থ্যসেবা: সরকারী দুই হাসপাতালেই অস্বাস্থ্যকর পরিবেশ

নগরের দুইটি সরকারি হাসপাতাল। ৩০০ শয্যা হাসপাতাল ও ১০০ শয্যা ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল। হাসপাতাল দুটিতে প্রতিদিন শত শত মানুষ চিকিৎসা সেবা নেয়। হাসপাতাল থেকে স্বাস্থ্য সেবা পেলেও বর্তমানে হাসপাতালের পরিবেশ সংকটাপন্ন। যা রোগীর স্বাস্থ্য 

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ২১:৩৬

রূপগঞ্জে নৌকার পক্ষে আ’লীগের আলোচনা সভা

রূপগঞ্জে নৌকার পক্ষে আ’লীগের আলোচনা সভা

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে নৌকার পক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে গনসংযোগ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ অক্টোবর) বিকেলে তারাব পৌরসভায় বিশ^রোড বালুর মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ২১:২০

গণমাধ্যমের আলোচিত চরিত্র শামীম ওসমান!

গণমাধ্যমের আলোচিত চরিত্র শামীম ওসমান!

শামীম ওসমান। নারায়ণগঞ্জের রাজনীতিতে আলোচিত একটি চরিত্র। তার বক্তব্য গণমাধ্যমের জন্য আলাদা খোরাক যোগায়। তিনি যখন বক্তব্য রাখেন তার সমর্থিত নেতাকর্মীরা মন্ত্রমুগ্ধের মতো তা শোনেন। কি সত্য আর কি মিথ্যে তার কোন ধার ধারেন না 

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ২১:১৭

সব খবর