মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

'গোপালগঞ্জ দাবী করে আ'লীগ নেতাদের সাথে খারাপ আচরণ'

বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ২১:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, অনেক অফিসার গোপালগঞ্জের সন্তান দাবী করে আওয়ামী লীগের অনেক নেতাদের সাথে খারাপ আচরণ করেন। গোপালগঞ্জের পার্শ¦বর্তী জেলার লোক হলেও গোপালগঞ্জ বলে দাবী করেন। প্রশাসনের অনেকেই নারায়ণগঞ্জে এসে ছাত্রলীগের রাজনীতি করে এসেছে এমন কথাও বলে বেড়ায়। আপনারা ছাত্রলীগের রাজনীতি করতেই পারেন। তাই বলে আপনারা কোন নেতাকর্মীর সাথে প্রভাব খাটানোর চেষ্টা করবেন না। আপনারা মনে রাখবেন এটা সরকারের আওয়ামী লীগ না এটা আওয়ামী লীগের সরকার। আপনারা জনগণের সেবক আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। এটা মনে রেখে জনগণের সেবক হয়ে কাজ করবেন। আপনারা আমাদের সহযোগীতা করবেন আমরাও আপনাদের সহযোগীতা করব।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের রাজনীতি করতে হলে বঙ্গবন্ধুর আদর্শকে জানতে হবে। যার আদর্শ নিয়ে আমরা সংগ্রাম করছি সেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যার নেতৃত্বে আমরা টানা ৩ বার ক্ষমতায় আছি। সন্ত্রাস ও দূর্নীতি, মাদকের বিরুদ্ধে কোন আপোষ করবো না। আপনারা সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে কাজ করবেন আমরা আপনাদের সহযোগীতা করব। অপরাধীর সাথে কোন আপোষ করবেন না। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত নারায়ণগঞ্জ উপহার দিবেন এই প্রত্যাশাই আপনাদের কাছে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ