শনিবার ০৬ মার্চ, ২০২১

'কিশোর গ্যাংয়ের ডিজিটাল ডাটাবেজ তৈরি করা হবে'

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১:৪৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম বলেছেন, কিশোর গ্যাংয়ের বিস্তারিত তথ্য সংবলিত ডিজিটাল ডাটাবেজ তৈরি করা হবে। রাতে অনার্থক ঘোরাঘুরি করলে তাদের অবশ্যই জিজ্ঞাসাবাদ করা হবে। উন্নত বিশ্বের পুলিশের মত আমরাও আপনাদের সেবায় দ্রুত পৌঁছাতে চাই। মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার আমরা সে লক্ষেই কাজ করে যাচ্ছি।

রোববার (২৪ জানুয়ারি) বিকেলে বন্দর থানা মাঠ প্রাঙ্গণে থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বন্দরে তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল শ্রেণী মানুষের সমস্যার কথা শুনবেন। আর সেই অনুযায়ী আইনগত সকলের সহযোগিতায় সমাধানের পথ তৈরী করে দিবেন। তার পাশাপাশি থানায় দর্শনার্থী যারা আসবেন তাদের সম্মান করতে হবে এবং তাদের সাথে কোন অশোভন আচরণ করা যাবেনা।

বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ