বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি, ২০১৯

জাপার মনোনয়ন কিনলেন সেলিম ওসমান

রবিবার, ১১ নভেম্বর ২০১৮, ১৭:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে নির্বাচনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সেলিম ওসমান।

রবিবার (১১ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস মিলনায়তন থেকে জাতীয় পার্টির এ মনোনয়ন সংগ্রহ করেন তিনি। এ সময় সেলিম ওসমানের সাথে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শফিউদ্দিন আহাম্মেদ প্রধান, বন্দর কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম‌্যান দেলোয়ার হোসেন প্রধান, মুছাপুর ইউনিয়নের চেয়ারম‌্যান মাকসুদ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আফজাল হোসেনসহ জাতীয় পার্টির নেতাকর্মীরাও ছিলেন।

এর আগে বেলা ১২টায় রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস মিলনায়তনে নিজের মনোনয়নপত্র গ্রহণ করে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরপর দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার তাদের মনোনয়ন পত্র গ্রহণ করেন।

জাপা সূত্রে জানা যায়, ১২ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় থেকে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আবেদন ফরম বিতরণ চলবে। ১৫ নভেম্বরের মধ্যে আবেদন ফরম পূরণ করে জাতীয় পার্টির চেয়ারম্যানের দপ্তরে জমা দিতে হবে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ