বুধবার ১৪ নভেম্বর, ২০১৮

জিমখানার মোড়ে যত ভোগান্তি

রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ১৯:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নিত্যদিনের ভোগান্তির শিকার হতে হয় শহরের জিমখানা অতিক্রমকারী লোকজনকে। একদিকে রিকশা, ইজিবাইক, সিএনজির দাপট অন্যদিকে রাস্তা দখল করে কোরবানীর সরঞ্জাম বিক্রির অস্থায়ী দোকান। রাস্তা দখল করে কোরবানির সরঞ্জাম বিক্রি করার কারণে রাস্তা সংকীর্ণ হয়ে গেছে যার কারনে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি হচ্ছে। ফলে সেখানে সব সময় যানজট লেগেই থাকে। এতে ভোগান্তিতে পড়ে শত শত এলাকাবাসী।

রবিবার (১৯ আগস্ট) বিকেলে সরেজমিনে বঙ্গবন্ধু সড়কের জিমখানার মোড়ে দেখা গেছে রাস্তা দখল করে তিন ব্যক্তি তাদের কোরবানির সরঞ্জাম সাজিয়ে রেখেছে। কোরবানির সরঞ্জামের মধ্যে রয়েছে মাংস কাটার জন্য বিভিন্ন আকারের ছুরি, চাপাতি, খাউট্টা, পাটি সহ কোরবানির নান সরঞ্জাম। রাস্তার অর্ধেক দখল করে সাজিয়ে বসেছেন দোকানিরা। রাস্তা দখল করে কোরবানির সরঞ্জাম নিয়ে বসার কারণে রাস্তা দিয়ে স্বাচ্ছন্দ্যে চলাচল করতে পারছে না লোকজন।

একদিকে রাস্তা দখল করে রেখেছে কোরবানির সরঞ্জাম সাজিয়ে অন্যদিকে জিমখানায় রয়েছে অবৈধ ইজিবাইক ও সিএনজি স্ট্যান্ড। এছাড়াও যাত্রীর জন্য এখানে থামিয়ে রাখা হয় রিকশাও। এসব কারণে স্বাভাবিক যান চলাচলে বাধা সৃষ্টি হচ্ছে।

রাস্তা দখল করে কোরবানির সরঞ্জাম বিক্রি করা সাথী নামে এক নারীকে জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘এইতো আর দুইটা দিনই তো বেচমু। এরপর তো আর এসব কেউ কিনবোও না আর আমারও আসমু না বেচতে। ঈদের সময় একটু টাকা কামানোর লাইগাই বইছি।

সব খবর
জনদুর্ভোগ বিভাগের সর্বশেষ