শনিবার ২২ সেপ্টেম্বর, ২০১৮

না.গঞ্জের নতুন এসপি আনিসুর রহমানের দায়িত্ব গ্রহণ

সোমবার, ২০ আগস্ট ২০১৮, ১১:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে যোগদান করেছেন আনিসুর রহমান। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা বিভাগ) নুরে আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বারাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ এক প্রজ্ঞাপনের মাধ্যমে নারায়ণগঞ্জ ও যশোরসহ ১১ পুলিশ সুপারের পদে রদবদল করেছে। প্রজ্ঞাপন অনুযায়ী নারায়ণগঞ্জের পুলিশ সুপার মঈনুল হক যশোরে এবং যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন।

জানা গেছে, মো. আনিসুর রহমান ২০১৪ সালে যশোরের পুলিশ সুপার হিসেবে যোগদান করেই অভয়নগরের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আনেন। তিনি সংখ্যালঘুদের ওপর হামলাকে কঠোর হস্তে দমন করেন। যশোরের উড়ন্ত ছিনতাই বাহিনীকেও নিয়ন্ত্রণে আনেন তিনি। তার দায়িত্ব পালনকালে জেলায় ব্যাপক মাদক ও অস্ত্র উদ্ধার হয়েছে। এখন তিনি নারায়ণগঞ্জের অপরাধ দমনে কঠোর ভূমিকা পালন করবেন বলে প্রত্যাশা সবার।

১৯৯০ সালে যশোর বিএফ শাহিন স্কুল অ্যান্ড কলেজ থেকে আনিসুর রহমান মানবিক বিভাগ থেকে এসএসসি পাস করেন। পরে ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেন।

২০তম বিসিএসে উত্তির্ণ হয়ে ২০০১ সালে ৩১ মে বাংলাদেশ পুলিশে যোগদান করেন আনিসুর রহমান। চাকরিতে কৃতিত্বের অবদান স্বরূপ ২০১২ সালে পিপিএম ও পরের বছর বিপিএম পদক পান তিনি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ