বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

৯৯৯ এ কল, ছিনতাই হওয়া মাছবোঝাই পিকআপ ভ্যান উদ্ধার

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাই হওয়া ১৯ লাখ টাকা মূল্যের মাছসহ মাছ বোঝাই পিকআপ ভ্যানটি উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন এই তথ্য জানান।

মোজাফফর হোসেন জানান, রবিবার ভোরে রূপগঞ্জের তারাব বিশ্ব রোড থেকে মাছ বোঝাই পিকআপ ভ্যানের চালক নিলকান্ত দাস ও তার হেলপারকে মারধর ও হত্যার ভয় দেখিয়ে ছিনতাইকারীরা ছিনিয়ে নিয়ে যায়। পরে ভ্যানের চালক ও হেলপার ৯৯৯ (পুলিশের হেল্প লাইন) এর মাধ্যমে কাঁচপুর থানার ওসিকে জানান। কাঁচপুর থানার ওসি সার্জেন্ট বাহারুলকে তার ফোর্স নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করার নির্দেশ দেন।

তিনি আরও জানান, পরবর্তীতে বাহারুল তার ফোর্স নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করে। এক পর্যায়ে রূপগঞ্জের কাঞ্চন ব্রিজের কাছে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পিকআপ ভ্যানটি ফেলে রেখে পালিয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ মাছ বোঝাই পিকআপ ভ্যানটি উদ্ধার করে এর মালিক ও চালককের কাছে হস্তান্তর করে। ছিনতাইকারী সনাক্ত না হওয়ায় তাৎক্ষনিক মামলা দায়ের করা সম্ভব হয়নি। তবে ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ