বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯

৫ বছরে ২০ ছাত্রী ধর্ষণ মামলায় দুই শিক্ষক রিমান্ডে

শনিবার, ২৯ জুন ২০১৯, ২০:৪২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অক্সফোর্ড হাই স্কুলের বিশের অধিক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত দুই শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মামলার দুই আসামি হলেন, অক্সফোর্ড হাই স্কুলের ইংরেজি ও গণিতের শিক্ষক আরিফুল ইসলাম ও প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকার।

শনিবার (২৯ জুন) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে দুই অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দশ দিনের রিমান্ড আবেদন করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। পরে আদালত শুনানি শেষে অভিযুক্ত শিক্ষক আরিফের বিরুদ্ধে দায়ের করা দুই মামলায় তিন দিন করে মোট ছয় দিন এবং প্রধান শিক্ষক জুলফিকারের বিরুদ্ধে দায়ের করা একটি মামলায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার (২৮ জুন) বিকেলে ভুক্তভোগী এক ছাত্রীর পিতা ও র‌্যাব বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে সিদ্ধিরগঞ্জ থানায় দুটি মামলা দায়ের করেন। মামলায় স্কুলটির প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে ধর্ষণ ও যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত আরিফুল ইসলামকে সহযোগিতা ও মদদ দেওয়ার অভিযোগে আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে অভিযুক্ত আরিফুল ইসলাম সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়ার বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান অক্সফোর্ড হাই স্কুলের গণিত ও ইংরেজি শিক্ষক হিসেবে গত ৮ বছর যাবৎ কর্মরত ছিলেন। এই আট বছরে বিভিন্ন কৌশল ও ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে বিশেরও অধিক ছাত্রীকে যৌন নিপীড়ন ও ধর্ষণ করেছেন বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এসব কর্মকান্ড জানার পরও সেসব বিষয় ধামাচাপা দিয়ে তাকে সহযোগিতা করার অভিযোগ স্কুলটির প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার (২৮ জুন) তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। এর আগে বিক্ষুব্দ অভিভাবক ও এলাকাবাসী তাদের গণপিটুনি দেয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ