শনিবার ০৮ আগস্ট, ২০২০

৫শ মাস্ক দিল সিলভার ওয়ার্ল্ড কম্পোজিট

বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০, ১৮:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানার ওসির কাছে বিতরনের জন্য ৫শ মাস্ক হস্তান্তর করেছে সিলভার ওয়ার্ল্ড কম্পোজিট নামে একটি প্রতিষ্ঠান। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে ও দুপুরে দুটি স্থানে পৃথকভাবে এই মাস্ক হস্তান্তর করা হয়। সিলভার ওয়ার্ল্ড কম্পোজিটের পক্ষে এই মাস্কগুলো বিতরণ করেন গ্রুপের অপারেশন জিএম আকরামুজ্জামান মুন্না।

প্রথমে বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার হাতে সাড়ে ৪শত মাস্ক তুলে দেন গ্রুপের অপারেমন জিএম মুন্না। পরে দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুকের হাতে আরো ৫০টি মাস্ক হস্তান্তর করেন।

ঢাকার সাভার এলাকার সিলভার ওয়ার্ল্ড কম্পোজিট ফ্যাক্টরির জিএম আকরামুজ্জামান মুন্না এসময় বলেন, আমাদের সিলাভার ওয়ার্ল্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহীন দেওয়ান সব সময় সামাজিক কাজ করতে ভালোবাসেন। বিশ্বব্যাপি করোনা পরিস্থিতি নিয়ে বিশ্বউদ্বেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছে। পুরো পৃথিবী জুড়েই এখন মহামারী চলছে। হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছে। এই সময়ে আমাদের দেশকে করোনা থেকে মুক্ত করতে হলে সচেতনতার কোন বিকল্প নাই। তাই তিনি তার নিজের এলাকায় এবং আমি যেহেতু নাসিক ৮নং ওয়ার্ড এলাকার বাসিন্দা তাই তিনি আমাকে তার পক্ষ থেকে এই মাস্কগুলো দিয়েছেন সাধারণদের মাঝে দেওয়ার জন্য। এবং আরো মাস্ক প্রস্তুত করা হচ্ছে। সেগুলোও আমরা পরবর্তীতে পর্যায়ক্রমে বিভিন্ন স্থানে বিতরণ করবো। আমাদের এমডি স্যারের পক্ষ থেকে তাই আমি আজ এই মাস্কগুলো জনপ্রতিনিধি ও স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার হাতে হস্তান্তর করেছি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ