সোমবার ০১ জুন, ২০২০

৪ হাজার পরিবারের পাশে সুফিয়ান, 'কেউ না খেয়ে থাকবে না'

বুধবার, ৮ এপ্রিল ২০২০, ১৫:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসের কারণে কর্মহারা মানুষের পাশে দাড়িয়েছেন নারায়ণগগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯-২৭নং ওয়ার্ডের চার হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে ৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

বুধবার (৮ এপ্রিল) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কবিলা মোড় আবু সুফিয়ানের নিজ বাসভবন থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯-২৭নং ওয়ার্ডের তালিকা অনুযায়ী চার হাজার পরিবারের মধ্যে ৫ কেজি করে চাল এলাকার যুবকদের কাছে তুলে দেয়া হয়।

একেএম আবু সুফিয়ান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। আমাদের প্রত্যেকে যেভাবে হোক অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের নিদের্শনা দিয়েছেন। সেই জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯-২৭নং ওয়ার্ডের অসহায় পরিবারের তালিকা অনুযায়ী এলাকার যুব সমাজের মাধ্যমে বাড়ী বাড়ী গিয়ে পরিবার প্রতি ৫ কেজি চাল পৌছে দেয়া হচ্ছে। সামাজিক দূরত্ব ও জেলা লক ডাউনের কারণে এভাবে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা মেনে সকলে যদি বাসায় অবস্থান করি অবশ্যই করোনাকে করবো আমরা জয়। প্রয়োজনে অসহায়দের পাশে আমরা আবার দাড়াবো, কেউ না খেয়ে থাকবে না।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ