শনিবার ০৪ জুলাই, ২০২০

৪ ও ৫ ফেব্রুয়ারি বন্দরে সিরাজ শাহ্’র আস্তানায় বার্ষিক ওরশ

বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০, ১৮:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সুলতানুল আউলিয়া গাউসুল আযম হযরত আবদুল কাদের জিলানী (রাঃ) এর বাৎসরিক ওরশ মোবারক উপলক্ষে ফাতেহা পাঠ, জিকির আসকার ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে।

আগামী মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) ও বুধবার (৫ ফেব্রুয়ারি) বন্দরের কাদরিয়া ভান্ডার সিরাজ শাহ এর আস্তানায় এই বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে।

সুলতানুল আউলিয়া গাউসুল আযম হযরত আবদুল কাদের জিলানী (রাঃ) এর বাৎসরিক ওরশ মোবারক উপলক্ষে সোমবার (৩ ফেব্রুয়ারি) ওরশের আগের দিন রাতে পালাগান অনুষ্ঠিত হবে। গান পরিবেশন করবেন শাহ আলম সরকার ও আবুল সরকার (বড়)। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টায় ওরসের পতাকা উত্তোলন করবেন কাদরিয়া ভান্ডারের বর্তমান পীর সৈয়দ খাজা শাহ মোহাম্মদ শামীম শাহ আল কাদরী ওয়াল চিশতী। সকাল দশটা থেকে মো. আশিক কাওয়াল ও দুপুর একটা থেকে হাজী মো. নাদিম কাওয়াল কাওয়ালী পরিবেশন করবেন। রাত ৯টা থেকে পালা গান পরিবেশন করবেন মুক্তা সরকার ও শিউলী দেওয়ান। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল দশটা থেকে রাত ৯টা পর্যন্ত কাওয়ালী পরিবেশন করবেন কাওয়াল নুরুল ইসলাম। রাত ৯টা থেকে পালাগান পরিবেশন করবেন কাজল দেওয়ান ও আবুল সরকার (ছোট)। সবশেষে আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে।

সব খবর
ধর্ম ও নৈতিকতা বিভাগের সর্বশেষ