রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

২৩ ও ২৫ তারিখ নারায়ণগঞ্জের যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১৯:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আগামী ২৩ ও ২৫ নভেম্বর শহরের একাধিক এলাকাসহ খাঁনপুর ও ফতুল্লার পঞ্চবটি ও বিসিক এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে বলে জানিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)। এই দু’দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উক্ত এলাকাগুলোতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এক বিজ্ঞপ্তিতে ডিপিডিসি জানায়, খাঁনপুর এবং পঞ্চবটি বিসিক ৩৩/১১ কেভি উপকেন্দ্রের পাওয়ার ট্রান্সমিটার, আউটডোর/ইনডোর সার্কিট ব্রেকার, বাস, সিটি, পিটি প্রভৃতি মেরামত ও সংরক্ষণের জন্য দু’টি এলাকার বিদ্যুৎ সরবারহ বন্ধ থাকবে।

উক্ত বিজ্ঞপ্তি মোতাবেক শনিবার (২৩ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহরের একাধিক এলাকাসহ খাঁনপুর ও তার আশপাশের এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো- খানপুর বউবাজার, সর্দারপাড়া, তল্লা রেল লাইন, সবুজবাগ, খানপুর ব্যাংক কলোনী, খানপুর হাসপাতাল, খানপুর ব্রাঞ্জ রোড, ডন চেম্বার, কাজীপাড়া, মিশনপাড়া (রামকৃষ্ণ মিশন), উত্তর চাষাড়া, রামবাবুর পুকুরপাড়, বারভূঁইয়া পুকুরপাড়, কিল্লারপুল, তল্লা, নগর খানপুর, ডিসি বাংলো, বরফকল মাঠ, হাজীগঞ্জ বাজার, আইইটি স্কুল, ওয়াপদারপুল, প্যারাডাইস ক্যাবলস, মডেল গার্মেন্টস, পশ্চিম তল্লা, আজমেরীবাগ, নবীগঞ্জ ঘাট, ডিবি অফিস, মেট্রো হল, আমলাপাড়া, কে.সি নাগ রোড, আইডিয়াল স্কুল, স্বর্ণপট্টি রোড, ১ নং রেলগেট, কালির বাজার, রিভারভিউ, রেলস্টেশন, বিআইডাব্লিউটিএ, ৫ নং ঘাট, চারারগোপ ও রেল স্টেশন।

আগামী সোমবার (২৫ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পঞ্চবটি বিসিক ও তার পার্শ্ববর্তী এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে। এলাকাগুলো হল, বিসিক পানির ট্যাঙ্কের গলি, ডাচ বাংলা ব্যাকের গলি, বিসিক গুদারাঘাট, রওশনীয়ার গলি, বিসিক শিল্প এলাকা, এনায়েত নগর ও তার আশপাশের এলাকা।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ