রবিবার ১৯ মে, ২০১৯

১ লাখ মানুষ আমার এলাকা ঘিরে রাখছে: শামীম ওসমান

বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, ২০০৬ সালে আমি যখন দেশে ফিরেছি তখন আমার নিরাপত্তার জন্য এই এলাকার প্রায় ১ লাখ মানুষ আমার এলাকা ঘিরে রাখছে। বিজিবি, র‌্যাব, মিডিয়া কেউ এলাকার সামনে দিয়ে ঢুকতে পারে নাই। আবার এখন থেকে চলে যাবার পরও হাজার হাজার মানুষ পাহাড়া দিয়ে রেখেছে। আমি এই মানুষগুলোর প্রতি কৃতজ্ঞ।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে উত্তর চাষাড়া জামে মসজিদে প্রয়াত ভাষাসৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য একেএম শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত এক বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় শামীম ওসমান আরো বলেন, যেটুকু দোয়া আমি আমার পরিবারের জন্য করি সেটুকু দোয়া আমি নারায়ণগঞ্জবাসীর জন্যও করি। আমার বাবা-মা আমাকে শিখিয়েছেন মানুষের জন্য কাজ করতে। আমি আমার এই এলাকাবাসীর কাছে ঋণী। এই মহল্লার লোকেরা আমার পরিবারের জন্য, আমার জন্য, আমার ভাইদের জন্য যা করেছেন আমরা এই ঋণ কখনও শোধ করতে পারবো না।’

সাংসদ আরো বলেন, মানুষ চলে গেলে কিছু করার থাকে না। বাবা চলে গেছেন, বড় ভাই চলে গেছেন। কিছু করতে পারি নাই। কিছু করারও ছিল না। কেবল তাদের জন্য দোয়া করতে পারি, দোয়া চাইতে পারি। আমি আপনাদের কাছে কেবল দোয়া ভিক্ষা চাইতে পারি।

এ সময় তিনি তার প্রয়াত পিতা একেএম শামসুজ্জোহা, বড় ভাই একেএম নাসিম ওসমানের রূহের মাগফেরাতের জন্য দোয়া কামনা করেন। এছাড়া অসুস্থ আরেক বড় ভাই ও নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের সুস্থতা কামনায়ও তিনি দোয়া প্রার্থনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের, কাউন্সিলর মতিউর রহমান মতি, শ্রমিক লীগ নেতা কামরুল হাসান মুন্না, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সাফায়েত আলম সানি প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ