বৃহস্পতিবার ২৭ জুন, ২০১৯

১২ হাজার মানুষের মুখে হাসি ফোটালেন কাউন্সিলর বাবু

সোমবার, ৩ জুন ২০১৯, ১৬:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর উদ্যোগে ওয়ার্ডের বারো হাজার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ জুন) সকালে পাইকপাড়ার আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। কাউন্সিলর আব্দুল করিম বাবুর উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন।

ঈদ সামগ্রী বিতরণপূর্ব বক্তব্যে কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, মানবতার দৃষ্টান্ত জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিবের বন্ধু। গরিব, অসহায় বাঙালি যেন কষ্ট না পায় সেজন্য সকল সুবিধা দিয়ে যাচ্ছেন তিনি।

তিনি আরো বলেন, আপনারা আমার এলাকাবাসী। আপনাদের ভোটেই আমি জয়ী হয়েছি। আপনাদের সুখ-দুঃখ দেখার দায়িত্বও আমার। একজন মানুষ সবার কাছে ভালো হতে পারে না, কিন্তু একজন মানুষের মহৎ ইচ্ছাই ভালো কাজ করাতে সহায়ক ভূমিকা পালন করে।

কাউন্সিলর বাবুর ছেলে এমআর রিয়েন জানান, আমার পিতার স্ব-উদ্যোগে ১২ হাজার মানুষের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এবারের ঈদ সামগ্রীতে থাকছে ১ কেজি পোলাও, ২ কেজি খিচুড়ির চাল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১ কেজি মুগডাল, ১ কেজি লবন, ১ কেজি দুধ, ১ বোতল সয়াবিন তেল।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ