মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

১২ ছাত্রী ধর্ষণে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক ৫ দিনের রিমান্ডে

রবিবার, ৭ জুলাই ২০১৯, ১৫:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার ১২ ছাত্রীকে ধর্ষণ ও নিপীড়নের অভিযোগে গ্রেপ্তারকৃত মাদ্রাসা অধ্যক্ষ আল আমিনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৭ জুলাই) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালত শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান ৫ দিনের রিমান্ড শুনানির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গত শনিবার পৃথক দুটি মামলায় ১০ দিন করে রিমান্ড আবেদন করে আল আমিনকে কোর্টে হাজির করেছে পুলিশ। ওই সময় আদালত শুনানির জন্য রোববার দিন ধার্য করেছিলেন। এতে আজ একটি মামলায় শুনানি হয়েছে। আরেকটি মামলায় পরে শুনানি হবে।

আগামীকাল সোমবার আসামিকে ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।

গত শুক্রবার বিকালে ফতুল্লা মডেল থানায় অভিযুক্ত অধ্যক্ষ আল আমিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ও ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়। স্কুলের নির্যাতিত সব ছাত্রীর পরিবারের পক্ষে একজন অভিভাবক মামলাটি করেন। এ ছাড়া ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাব অপর একটি মামলা করেন।

উভয় মামলায় উল্লেখ আছে, মাদ্রাসায় অধ্যয়নকালে একাধিক ছাত্রীকে মূলত পানি পানের প্রলোভনে ঘরে ডেকে নিতেন আল আমিন। এ ছাড়া বইপত্র গোছানোসহ বিভিন্ন কারণে ছাত্রীদের নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করতেন। আল আমিনের স্ত্রী অবর্তমানেই এসব অনৈতিক কাজ করতেন তিনি।

মামলায় আরও উল্লেখ করা হয়, বিভিন্ন ছাত্রীর ছবি কেটে পর্নোগ্রাফি ছবির সঙ্গে যুক্ত করে ছাত্রীদের ব্ল্যাকমেইলিং করা হতো।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ