সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯

১১ বছর পর ফতুল্লা থানা আ.লীগ নেতারা একসাথে

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ২২:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দীর্ঘ ১১ বছর পর ফতুল্লা থানা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকাল ৪টায় ফতুল্লার পঞ্চবটিতে আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, আওয়ামী লীগে কোনভাবেই যেন হাইব্রিডরা প্রবেশ করতে না পারে। অনেক সময় দেখা গেছে, হাইব্রিড নেতাকর্মীদের কারণে দলের ত্যাগী কর্মীরা লাঞ্চিত বা অপধস্তের শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে অনুরোধ করেন নেতাকর্মীরা। সভায় বক্তারা থানা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহের লক্ষ্যে চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেন।

এ সময় বক্তারা আরো বলেন, আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহে আমাদের যথেষ্ট খেয়াল রাখতে হবে। সদস্য সংগ্রহে যেন জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা কমিটিতে প্রবেশ করতে না পারে। প্রবীণ ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করে কমিটির নবায়ন ও সদস্য সংগ্রহের সকল কার্যক্রম সফল হয় সে লক্ষ্যেই আমাদের কাজ করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী, যুগ্ম সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক বিএম শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অলি মাহমুদ, মো. আওয়াল, স ম আব্দুল জলিল, রুহুল আমিন প্রধান, মো. জসিম প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ