বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

১০ টাকা দরে চাল বিক্রিতে অতিরিক্ত টাকা আদায়

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে খাদ্য অধিদপ্তর পরিচালিত হতদরিদ্রদের জন্য ১০ টাকায় চাল বিক্রি কর্মসূচিতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে হাইজাদী ইউনিয়নের ডিলার ইকবাল হোসেনের ডিলারশীপ বাতিলের সুপারিশ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। সেই সঙ্গে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহাগ হোসেন জানান, এই প্রকল্পটির কাজ সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল থেকে চালু হয়েছে। এতে মাথা পিছু ৩০ কেজি চালের মূল্য হিসেবে ৩শ’ টাকা নেওয়ার কথা। কিন্তু উক্ত ডিলার ইকবাল হোসেন মাথাপিছু ৩০ কেজি চালের মূল্য ৩শ’ ২০ টাকা করে নিচ্ছেন। এই ঘটনা হাতে-নাতে অভিযোগের প্রমাণ মিলেছে।

এ সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হোসেন ঘটনাস্থল সিংহদী বাজারে যান এবং ঘটনার সত্যতা পান। সঙ্গে সঙ্গে তিনি ইকবাল হোসেনের ডিলারশীপ বাতিলের সুপারিশ করেন এবং ১০১ জন ক্রেতার কাছ থেকে নেয়া অতিরিক্ত টাকা ফিরিয়ে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হোসেন আরো জানান, আমরা তার ডিলারশীপ বাতিলের সুপারিশ করছি। ভবিষ্যতে এই ধরণের কাজ করবে না বলে মুচলেকা রেখে ছেড়ে দেওয়া হয়েছে। ডিলার ইকবাল হোসেন সিংহদী গ্রামের আ. রাজ্জাক ভূঁইয়ার ছেলে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ