মঙ্গলবার ১৮ জুন, ২০১৯

হালিম আজাদকে নিয়ে ফেসবুকে যা লিখলেন অয়ন ওসমান

মঙ্গলবার, ১১ জুন ২০১৯, ১৫:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকান্ডের সাথে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, তার ছেলে অয়ন ওসমান ও তার ভাতিজা আজমেরী ওসমান জড়িত উল্লেখ করে তাদের গ্রেফতারের দাবি জানান সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব, কবি ও সাংবাদিক হালিম আজাদ। হালিম আজাদের এমন বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সাংসদ শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘যদি আমি বাংলা সিনেমার ভিলেন হতাম তাহলে, ডায়লগ দিতাম যে, এই হালিম আমি ফুঁ দিলে তুই আজাদ হইয়া যাবি। যদি একজন রাজনীতিবিদ হতাম তাহলে বলতাম যে, এই মিথ্যাচার এবং অপপ্রচারের রাজনৈতিক কৌশল ছেড়ে সাধারণ জনগণের পাশে দাড়ান এবং নারায়ণগঞ্জের উন্নয়নমূলক কার্যকলাপ বজায় রাখার সর্বোচ্চ সহযোগিতা করেন। যেহেতু আমি একটাও না, আমাকে ফ্রি পাবলিসিটি দেওয়ার জন্য আমি আপনাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই। এটা জানা সত্ত্বেও যে আমার সিভিল রাইটস্ লঙ্ঘন হয়েছে। যেহেতু আমি একজন আইনের ছাত্র এবং আমার আইন শৃঙ্খলার উপর বিশ্বাস রয়েছে। আপাতত একটাই অনুরোধ থাকবে- আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আর উল্টা-পাল্টা কোন স্টেটমেন্ট দিয়েন না। উনার প্রতি আমাদের শ্রদ্ধা এবং ভালোবাসা আছে বলেই নারায়ণগঞ্জ এখনো কোন এ্যাকশনে যায় নাই এবং আশা করি যাবেও না।’

প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ মার্চ ত্বকী নারায়ণগঞ্জ শহরের বাসার সামনে থেকে নিখোঁজ হয়। ওই দিন ত্বকীর বাবা রফিউর রাব্বি এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। ৮ মার্চ সকালে ত্বকীদের বাসার অদূরে শীতলক্ষ্যা নদীর শাখা চারারগোপ এলাকার খাল থেকে ত্বকীর লাশ উদ্ধার করা হয়।

সব খবর
সোশাল মিডিয়া বিভাগের সর্বশেষ