বুধবার ১৩ নভেম্বর, ২০১৯

হাতে সময় কম, থানা সম্মেলন করতে হবে: সাইফউল্লাহ বাদল

শনিবার, ২ নভেম্বর ২০১৯, ২১:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দলে অনুপ্রবেশকারীদের বিষয়ে সতর্ক থাকার আহবান জানিয়ে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, আমাদের সবাইকে লক্ষ্য রাখতে হবে যারা ২০০৮ সালের পর আওয়ামী লীগের প্রবেশ করেছে তারা কিছুতেই পদ পদবী পাবে না। তারা সাধারণ সদস্য হয়ে থাকতে পারবে। আর কোনভাবে যদি কমিটিতে অনুপ্রবেশকারী ঢুকে যায় তাহলে তাকে বের করে দেয়া হবে। এছাড়াও কমিটি গঠনে যদি কোন হাইব্রিড ব্যক্তিকে অন্তর্ভূক্ত করা হয় এমন কোন প্রমাণ পাওয়া যায় তাকেও কমিটি থেকে বাদ দেয়া হবে।

শনিবার (২ নভেম্বর) বিকেলে বক্তাবলী বাজারে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের হাতে সময় অনেক কম। খুব শীঘ্রই থানা আওয়ামী লীগের সম্মেলন করতে হবে। তাই যদি পারেন আজকের মধ্যে ওয়ার্ড কমিটিগুলো করে ফেলতে হবে। এখানে দেখছি বক্তাবলী ইউনিয়ন ও ওয়ার্ডের লোকজন রয়েছে সবাইকে বলছি সুশৃংখলভাবে কমিটিগুলো করে ফেলেন তাহলে আমাদের থানা কমিটি গঠন করতে সহজ হবে।

অনুষ্ঠানে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, থানা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি হাকিম চৌধুরী, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: বাবুল মিয়া, শফিক মাহমুদ, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নান, সহসভাপতি শরীয়তউল্লাহ বাদল, যুগ্ম সম্পাদক নাজির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মাশফীকুর রহমান শিশির, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইফতেখারুজ্জামান শাহিন, ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সামেদ আলী, থানা আওয়ামীলীগ নেতা মালেক খন্দকার, বক্তাবলী ইউনিয়ন যুবলীগের সভাপতি সদর উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, বক্তাবলী ইউনিয়ন পরিষদ সদস্য আতাউর রহমান প্রধান, রাসেল চৌধুরী, আব্দুল জলিল গাজী, মনির হোসেন, আমজাদ হোসেন, ওমর ফারুক, আখিল উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ