সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮

হাতপাখা শুধু মার্কাই নয়, শান্তির প্রতীকও বটে: ইসলামী আন্দোলন

বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর ২০১৮, ২১:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মুহাম্মাদ সুলতান মাহমুদ বলেছেন, নারায়ণগঞ্জ জেলা আমাদের সবার জেলা। এ জেলাকে উন্নয়ন, অগ্রগতিতে পৌঁছাতে আমাদের সবার সহযোগিতা যেমন প্রয়োজন তেমনি প্রয়োজন জনপ্রতিনিধিদের জবাবদিহিতামূলক আচরণ। যার দায়িত্ব যত বেশি তার জবাবদিহিতা ততবেশি হওয়া প্রয়োজন ছিল কিন্তু বাস্তবে আমরা দেখি বিপরীত চিত্র।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্ষমতায় আসলে নারায়ণগঞ্জের প্রত্যেক মানুষের নিকট জবাবদিহিতা করতে বাধ্য থাকবে। প্রত্যেকটি কাজ হবে জনবান্ধব। আমরা দেখেছি বাংলাদেশের সাধারণ মানুষের মধ্যে জিডিপি বাড়লো না কমলো এ নিয়ে মাথা ব্যাথা নেই, তারা চায় জান-মালের নিরাপত্তা, বাক-স্বাধীনতা এবং সর্বোপরি আতংকমুক্ত একটি পরিবেশ।

তিনি আরও বলেন- আমরা সবাই মুখে স্বীকার করি সৎ, খোদাভীরু এবং সাদা মনের মানুষ জনপ্রতিনিধি হলে সবাই শান্তিতে থাকতে পারবে। কিন্তু বাস্তবে কাজে পরিনত করতে চাইনা। তাইতো শান্তির অমীয় বানী নিয়ে হাতপাখা মার্কার আত্মপ্রকাশ ঘটে। হাতপাখা শুধু মার্কাই নয়; শান্তির প্রতীকও বটে।

পরিশেষে তিনি বলেন, আশরাফুল মাখলুকাত হিসেবে প্রত্যেকটি মানুষ চায় দুনিয়ায় শান্তি আখেরাতে মুক্তি। হাতপাখা মার্কা শান্তি আর মুক্তির ছায়াতলে ডাকছে আপনাকে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ