শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

সড়কের পাশে পড়ে থাকা লাশের দাফনে ‘আলোকিত কাশীপুর’

শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১, ২১:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সদর উপজেলার ফতুল্লা থানাধীন কাশীপুর ইউনিয়নে রাস্তার পাশে পড়ে থাকা যুবকের লাশের পরিচয় মেলেনি। কাশীপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মেজবাউর রহমান পলাশের সহযোগিতা অজ্ঞাত লাশের দাফন-কাফনের ব্যবস্থা করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোকিত কাশীপুর’ এর স্বেচ্ছাসেবীরা।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে কাশীপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হাটখোলা এলাকার ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এর আগে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়।

স্থানীয় লোকজন ও ফতুল্লা থানা পুলিশ সূত্রে জানা যায়, সড়কের পাশে পড়ে ছিল এক যুবকের লাশ। তার বয়স ৩০ বছর বলে ধারণা করা হচ্ছে। রাতের কোনো এক সময়ে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের। লাশটি নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায়নি।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় ওই যুবকের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায়নি। ওই যুবক মাদকাসক্ত ও মানসিকভাবে অসুস্থ ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

লাশের ময়নাতদন্ত শেষ হওয়ার পরও কোনো পরিচয় না মেলায় বেওয়ারিশ হিসেবে দাফনের দায়িত্ব নেয় স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত কাশীপুরের স্বেচ্ছাসেবীরা। এতে সহযোগিতা করেন কাশীপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মেজবাউর রহমান পলাশ। ইউপি সদস্য পলাশ বলেন, পরিচয় না পাওয়াতে থানা থেকে দাফনের ব্যবস্থা করার জন্য অনুরোধ করা হয়। পরে ইউপি চেয়ারম্যানের অনুমতি সাপেক্ষে আলোকিত কাশীপুরের স্বেচ্ছাসেবীদের মাধ্যমে ওই যুবকের দাফন সম্পন্ন করা হয়।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ