শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

স্মার্ট ফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

বুধবার, ২৮ আগস্ট ২০১৯, ১৮:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে স্মার্ট ফোন কিনে না দেওয়ায় মায়ের সাথে রাগ করে এক কিশোর আত্মহত্যা করেছে বলে জানা যায়।

বুধবার (২৮ আগস্ট) সিদ্ধিরগঞ্জের দক্ষিণ সানাড় পাড় এলাকায় বেলা দশটা থেকে দুপুরের মধ্যে কোন এক সময় ঘটনাটি ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা যায়। এঘটনায় খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

আত্মহননকারী ওই কিশোরের নাম নূর আমিন (১৬)। নূর আমিন পঞ্চগড় জেলার পুকুরডাঙ্গা আমবাড়ি এলাকার দুলাল হোসেনের ছেলে। তারা দক্ষিণ সানাড়পারের আফরোজার বাড়ির ভাড়াটিয়া ছিলো।

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানায়, এক কিশোরের আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরের পরিবারের সাথে কথা বলে জানতে পারি নূর আমিন তার মায়ের কাছে একটি স্মার্ট ফোন কেনার বায়না করেছিলো। তার মা স্মার্ট ফোন কিনে দিতে অপারগতা প্রকাশ করে। এতে নূর আমিন তার মায়ের সাথে অভিমান করে। সে নিজেও ঢাকার যাত্রাবারিতে একটি বেকারিতে কাজ করতো বলে জানায় তার পরিবার। কিন্তু বুধবার সে আর কাজে যায়নি মন খারাপ করে। এদিকে বুধবার সকালে পরিবারের অন্য সদস্যরা সবার কর্মস্থলে চলে গেলে নূর আমিন একাই বাড়িতে থেকে যায়। পরে দুপুরে মধ্যাহ্নভোজনের বিরতিতে সবাই বাড়িতে এসে দেখে ঘরের দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি ও ধাক্কাধাক্কির পরেও দরজা খুলে না সে। পরে ঘরের পিছনে গিয়ে জানালা দিয়ে দেখা যায় সে ফ্যানের সাথে গার্মেন্টের ফিতা পেচিয়ে ঝুলে আছে। পরে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তার লাশ উদ্ধার করা হয়।

আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম পক্রিয়াধিন রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ