সোমবার ১৪ জুন, ২০২১

স্বেচ্ছাসেবক দল নেতা রাসেলের বিরুদ্ধে হামলার অভিযোগ

মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১, ১৮:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রতিবেশীর বাড়িতে দোকান-পাট লুট ও ভাঙচুরের অভিযোগ উঠেছে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি রাসেল মাহমুদের বিরুদ্ধে। হামলায় রহমান ও তার স্ত্রীসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় রহমান বাদী হয়ে ফতুল্লা থানায় অভিযোগ দায়ের করেছেন। রোববার (১৪ মার্চ) দুপুরে ফতুল্লার বিসিক এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, রহমা‌নের প‌রিবা‌রের সা‌থে রা‌সে‌লের পরিবা‌রের দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রোববার দুপু‌রে ২০-২৫ জনের একটি সন্ত্রাসী গ্রæপ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আব্দুর রহমানের বাড়িতে হামলা চালায়। এসময় রহমা‌নের বাড়ির সামনে থাকা একটি মুদি দোকান ঘর ভাঙ্গচুর ও লুটপাট করে।

ক্ষতিগ্রস্থদের দাবি, দোকানে থাকা ২ লাখ টাকার মালামাল ও বাসা থেকে নগদ সাড়ে ৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় রাসেল বাহিনী। এসময় তাদের বাধা দেয়ায় গৃহকর্তা রহমান, স্ত্রী রেহানা বেগম, ছেলে রানা, মাসুদ, মাহিমকে মারধর করে আহত করে।

এ ঘটনায় রহমান বাদী হয়ে রাতে গোল মোহাম্মদ এর ছে‌লে রাসেল মাহমুদ (২৮), শিয়ন (২০), আজগর সরদারের ছেলে গোল মোহাম্মদ (৬৮), হানিফ (৩৮), হারুন, (৪৫) সহ অজ্ঞাত নামা ২০-২৫ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, অভিযোগের পরে পুলিশ পরিদর্শক (অপারেশন) সঞ্জয় কুমার সরকার ঘটনাস্থলে গিয়েছেন। প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ