বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন এমপি খোকার

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এমপি খোকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহার হাতে একটি নতুন এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে তিনি এই ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। ৯ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে পাঁচতলা ভিত বিশিষ্ট এই ভবনটি নির্মাণের ফলে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, বারদী ইউপির চেয়ারম্যান জহিরুল হক, শম্ভুপুরা ইউপির চেয়ারম্যান আব্দুর রউফ, বৈদ্যেরবাজার ইউপির চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক জাবেদ রায়হান প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ