মঙ্গলবার ১৬ জুলাই, ২০১৯

স্বপন হত্যা মামলায় ৩জনের স্বাক্ষ্য গ্রহন

সোমবার, ১৫ এপ্রিল ২০১৯, ২১:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নিতাইগঞ্জের চাঞ্চল্যকর স্বপন হত্যা মামলায় ২০জন স্বাক্ষীর মধ্যে তিন জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় নারায়নগঞ্জ জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমানের আদালতে এ সাক্ষ্য গ্রহন হয়। স্বাক্ষীরা হলেন, নিহত স্বপন কুমার সাহার বড় ভাই অজিত কুমার সাহা, বন্ধু বিশ্বজিৎ সাহা ও পরিচিত ব্যক্তি নয়ন সাহা।

এ সময় মামলার বাদী নিহত স্বপন কুমার সাহার বড় ভাই অজিত কুমার সাহা বলেন, ‘আমার ভাইয়ের হত্যা মামলার আসামীদের রক্ষা করার জন্য তার স্বজনেরা বিভিন্ন রকম ষড়যন্ত্র করছে। আজ সাক্ষ্য চলাকালীন সময় বিবাদী পক্ষের আইনজীবীরা আমাকে বিভিন্নভাবে বিব্রান্ত করতে চেয়েছিলো। আমি আমার ভাইয়ের হত্যা মামলার আসামী পিন্টু দেবনাথ, রত্না চক্রবর্তী, আর আব্দুল্লাহ আল মামুন এর সর্বোচ্চ শাস্তি দাবী করছি।’

বাদী পক্ষের আইনজীবী সরকারি পিপি এড. ওয়াজেদ আলী খোকন জানান, আলোচিত স্বপন হত্যা মামলার মোট ২০ জন সাক্ষীর মধ্যে আজ এই মামলার বাদীসহ তিনজনের সাক্ষ্য ও জেরা করা সম্পন্ন হয়েছে। এই মামলাটি দ্রুত ও অল্প সময়ের মধ্যে নিষ্পত্তি করার জন্য দ্রুত সাক্ষ্য গ্রহন চলছে। সাক্ষ্য গ্রহন শেষ হলে যথাযথ সময়ে এই মামলার রায় দিবেন নারায়নগঞ্জ জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমান।

এ সময় বাদী পক্ষের আইনজীবী সরকারি পিপি এডভোকেট এস.এম. ওয়াজেদ আলী খোকন এর সাথে সহযোগি আইনজীবী ছিলেন, রাষ্ট্র পক্ষের সহয়াক এড. মৃনাল কান্তি দত্ত বাপ্পি, এড. জয়ন্ত কুমার ঘোষ, এড. মো. মিনহাজ ইসলাম এবং এড. জনি চন্দ্র গোপ প্রমূখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ