সোমবার ১৪ জুন, ২০২১

সোয়া কোটি টাকার শাড়ি ও লেহেঙ্গাসহ চোরাকারবারী গ্রেপ্তার

বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ১৪:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‍্যাব-১০ এর অভিযানে সোয়া কোটি টাকা মূল্যের চোরাচালানকৃত শাড়ি ও লেহেঙ্গাসহ আবুল হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার (৪ মে) বিকেলে চিটাগাং রোড এলাকায় এ অভিযানে একটি কভার্ডভ্যানও জব্দ করা হয়।

র‍্যাব-১০ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মঙ্গলবার বিকেল পৌনে চারটার দিকে সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় এক কোটি একুশ লাখ ঊনত্রিশ হাজার টাকা মূল্যের বিভিন্ন রং ও ব্রান্ডের চোরাচালানকৃত বিদেশি শাড়ি এবং চার লাখ ছাপান্ন হাজার টাকা মূল্যের বিদেশি লেহেঙ্গাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের নাম আবুল কালাম (২৭)। এ সময় তার হেফাজত থেকে চোরাচালানকৃত শাড়ি ও ল্যাহেঙ্গা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান, ৩টি মোবাইল ফোন ও নগদ এগার হাজার সাতশত আশি টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার রাতেই গ্রেপ্তার আবুল কালামকে সিদ্ধিরগঞ্জ থানায় সোপর্দ করা হয় বলে জানিয়েছেন থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম। তিনি জানান, এ ব্যাপারে থানায় র‍্যাব বাদী হয়ে একটি মামলা করেছেন। এ মামলায় আসামীকে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ