শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁ শ্রমিকলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

বুধবার, ৩১ জুলাই ২০১৯, ২০:১০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতীয় শ্রমিক লীগ সোনারগাঁ উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) বিকেলে জেলা শ্রমিক লীগের সহ-দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমানের স্বাক্ষরিত এক চিঠিতে আগের কমিটি বিলুপ্ত করে এ আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

কমিটিতে মো. মাহবুব আলম মিলনকে আহবায়ক এবং মশিউর রহমান শামীমকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়েছে। কমিটিতে যুগ্ম আহবায়ক মো.নূর নবী, গাজী আলমগীর হোসেন, মো. হানিফ মিয়া, মো. মুছা মিয়া ও মো. আলাউদ্দিন রনিকে সদস্য করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-দপ্তর সম্পাদক খলিলুর রহমান জানান, গত ২৭ জুলাই জাতীয় শ্রমিক লীগের কার্যনির্বাহী পরিষদের সভায় সিদ্ধান্ত মোতাবেক জেলার প্রতিটি উপজেলা ও থানা এলাকায় দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির জন্য মেয়াদোত্তীর্ণ কমিটি গঠনের লক্ষে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটির বিষয়ে সিদ্ধান্ত হয়।

সংগঠনের বৃহত্তর স্বার্থে গত ২৭ জুলাই সোনারগাঁ উপজেলা শ্রমিকলীগের বর্তমান কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ার কারণে ওই কমিটি বিলুপ্ত করে এ আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করা হয়েছে।

কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ ও সাধারণ সম্পাদক মাইননুদ্দীন আহমেদ বাবুল এ কমিটির অনুমোদন করেন।

শুক্কুর মাহমুদ বলেন, সম্মেলনের জন্য আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। পরবর্তী নেতৃত্ব সম্মেলনের মাধ্যমে নির্ধারণ করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ