বৃহস্পতিবার ১৩ মে, ২০২১

সোনারগাঁয়ে ৭ হেফাজত কর্মী গ্রেফতার

শুক্রবার, ৯ এপ্রিল ২০২১, ১৮:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের একটি মাদরাসা থেকে হেফাজতের সাত কর্মীকে আটক করেছে পুলিশ। । বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার পিরোজপুর থেকে তাদের আটক করা হয়।

পরে রিসোর্টে নারীসহ হেফাজত নেতা মামুনুল হককে অবরুদ্ধে করে রাখার ঘটনায় পুলিশের সন্ত্রাস বিরোধী আইনে করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। এখন পর্যন্ত এই ঘটনায় ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান।

তিনি বলেন, সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের শহীদনগর মাদরাসায় নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করা অবস্থায় সাতজনকে আটক করা হয়। পরে মামুনুল হককে অবরুদ্ধ করে রাখার ঘটনায় হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগের ঘটনায় সন্ত্রাস বিরোধী আইনে করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, পিরোজপুর ইউনিয়নের শহীদনগর মাদরাসার চারদিকে প্রথমে ঘিরে ফেলে পুলিশ। মাদরাসার সামনে ও পেছনে পুলিশের কয়েকটি গাড়িও দেখা যায়। সেখানে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম। ইউএনও বলেন, গোপণ সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। তবে সামগ্রিক বিবেচনায় যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলার জন্য উপজেলার প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তিনি। আসামিদের গ্রেফতার করতে গেলে হামলা হতে পারে বলেও আশঙ্কা ছিল।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ