বুধবার ১৭ অক্টোবর, ২০১৮

সোনারগাঁয়ে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৩ নেতা আটক

বুধবার, ১০ অক্টোবর ২০১৮, ১৪:৫১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষনার পর সোনারগাঁয়ের পৃথকস্থানে ৮-১০টি ককটেলের বিস্ফোরণ ঘটেছে। রায় ঘোষনার ১০ মিনিটের মধ্যে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা ও কাঁচপুর এলাকায় এ ককটেল গুলো বিস্ফোরিত হয়।

ঘটনার পর সোনারগাঁও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং নাশকতার অভিযোগে থানা যুবদলের যুগ্ম-সাধারন সম্পদাক এনামুল হক রবিন, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুন নবী মাস্টার ও কাঁচপুর ইউনিয়ন তাঁতীদলের সভাপতি ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করে। পুলিশের দাবি আটককৃত রবিনের কাছ থেকে অবিস্ফোরিত অবস্থায় ২টি, নুরুন নবীর কাছ থেকে ২টি এবং ইসমাইল হোসেনের কাছ থেকে ৩টি ককটেল উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের মহাজোটের এমপি লিয়াকত হোসেন খোকার কার্যালয়ের পার্শ্ববর্তী ইত্যাদি রেষ্টুেরন্টের সামনের ফুটপাতে হঠাৎ বিকট শব্দে পর পর ৪ টি ককটেল বিস্ফোণ ঘটে। বিস্ফোরণের শব্দ শুনে পথচারীরা দিকবিদিক ছুটাছুটি শুরু করে। এ সময় আরেকটি ককটেলের বিস্ফারণ ঘটে এমপি কার্যালয়ের সামনের দিকের রাস্তায়। অপরদিকে কাঁচপুর এলাকায় ৪টি ককটেল বিস্ফোরিত হয়েছে। তবে সেখানেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, মোগরাপাড়া চৌরাস্তা ও কাঁচপুর এলাকায় ককটেল বিস্ফোরনের ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৭টি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ