সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে ৫ ডাকাত গ্রেপ্তার, অর্থ-স্বর্ণালঙ্কার উদ্ধার

বুধবার, ২৬ জুন ২০১৯, ১৬:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে পাঁচ আন্তঃজেলা ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৪ জুন) রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, টাকা ও স্বার্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, আড়াইহাজারের থানার আবু সাঈদ, জাকির হোসেন, ইদ্রিস, জুয়েল ও মঙ্গল দাস।

সোনারগাঁ থানা পুলিশ জানায়, গত ১৫ জুন সোনারগাঁ সম্ভুপুরা ইউনিয়নে বিতিকান্দি গ্রামের জৈনিক মঞ্জুর হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। সে সময় পুলিশ ঘটনাস্থলে যায় এবং ঘটনার বিবরণী শোনে। পরবর্তীতে তথ্য প্রযুক্তির মাধ্যমে ও ডাকাতদের অবস্থান জানা সম্ভব হয়। প্রথমে রূপগঞ্জ থেকে একজনকে আটক করা হয়। এরপর ধারাবাহিকভাবে আড়াইহাজার, সোনারগাঁ থেকে মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যমতে উদ্ধার অভিযান পরিচালিত হলে ডাকাত মঙ্গলের দোকান থেকে ৪ ভরি স্বর্ণ ও ১৬ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া অন্য স্থান থেকে ডাকাতির সময় ব্যবহৃত সরঞ্জাম ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, ‘গ্রেপ্তারকৃতরা একটি আন্তঃজেলা ডাকাত দল। যারা সঙ্গবদ্ধভাবে ডাকাতি করে। তাদের মধ্যে আড়াইহাজার থানার আবু সাঈদের বিরুদ্ধে ডাকাতির সময় হত্যা অভিযোগ করেছে। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ