বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে ৩ বা‌ড়ি‌তে দুর্ধর্ষ ডাকা‌তি, আহত ৮

শনিবার, ৭ মার্চ ২০২০, ১৪:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ‌য়ে তিন বা‌ড়ি‌তে দুর্ধর্ষ ডাকা‌তি সংঘ‌টিত হ‌য়ে‌ছে। ডাকাতরা নগদসহ চার লাখ টাকার মালামাল লু‌টে নি‌য়ে গে‌ছে। ডাকাত‌দের ধার‌া‌লো অস্ত্রাঘা‌তে আহত হ‌য়ে‌ছে ৮ জন। ডাকা‌তি শে‌ষে কক‌টেল ফা‌টি‌য়ে পা‌লি‌য়ে যাওয়ার সময় একজন‌কে আটক করা হ‌য়ে‌ছে। শুক্রবার (৬ মার্চ) গভীর রা‌তে জামপুর ইউনিয়নের হৈটাব গ্রামে এ ডাকা‌তির ঘটনা ঘ‌টে।

আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। আহতরা হ‌লেন শিউলী রানী, অজয় বিশ্বাস, শিল্পী রানী, অপু বিশ্বাস, দিগন্ত বিশ্বাস, শান্ত বিশ্বাস ও রাজিব চন্দ্র বিশ্বাস।

সোন‌ারগাঁ থানার ও‌সি ম‌নিরুজ্জামান জানান, জামপুর ইউনিয়নের হৈটাব গ্রামে শুক্রবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে ১২-১৫ জনের একটি ডাকাত দল প্রথমে রাজিব চন্দ্র বিশ্বাসের বাড়িতে হানা দেয়। পরে ভবের চন্দ্র বিশ্বাস ও সুমন চন্দ্র বিশ্বাসের ঘরে প্রবেশ করে নগদ দুই লাখ টাকা, ৪ ভরি স্বর্ণলংকার, মোবাইলসেটসহ মূল‌্যবান জি‌নিসপত্র লুট করে নিয়ে যায়। ডাক‌াতরা ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় গ্রামের লোকজন ঘুম থেকে জেগে যায়।

এ সময় বাধা দি‌লে ৮ জনকে কোপায় ডাকাতরা। প‌রে কক‌টেল বিস্ফোরণ ঘ‌টি‌য়ে পালা‌নোর সময় মিজান নামের এক ডাকাত গাছের সাথে আঘাত লেগে মাটিতে লুটিয়ে পড়ে আহত হয়। তা‌কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সে মাদারিপুর জেলার ডাসার থানার বাসিন্দা।

ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার দা‌য়ে‌রের পাশাপা‌শি ডাকাত‌দের গ্রেপ্তা‌রে পু‌লি‌শের অ‌ভিযান চল‌ছে ব‌লেও জানান ও‌সি ম‌নিরুজ্জামান।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ