সোমবার ১৪ জুন, ২০২১

সোনারগাঁয়ে ৩ ছিনতাইকারী গ্রেফতার

বুধবার, ৫ মে ২০২১, ২২:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার আল-নূর কারখানার সামনে থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ মে) রাতে ছিনতাইয়ের চেষ্টাকালে তিন জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ছোরা ও নগদ ১১০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-কাঁচপুর পুরানবাজার এলাকার মো. মফিজুল ইসলামের ছেলে মো. হৃদয় হোসেন (২২), আড়াইহাজার থানার বাড়ৈপাড়া এলাকার মৃত হক সাহেবের ছেলে ইউনুছ মাহমুদ বিজয় (২৬) ও কাঁচপুর কতুবপুর এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে জসিম উদ্দিন (২৫)।

সোনারগাঁও থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আলমগীর হোসেন জানান, আল-নূর কারখানার সামনে ৮ থেকে ১০ জনের একটি দল মহাসড়কের চলাচলরত বিভিন্ন অটোরিকশা ও সিএনজিতে যাত্রীদের ভয় দেখিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় তিনজকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি ছোরা ও নগদ ১১০০ টাকা উদ্ধার করা হয়।তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় ছিনতাই ও ডাকাতি মামলা রয়েছে। এসব মামলায় তাদের বিরুদ্ধে ওয়ারেন্টও রয়েছে। তাই তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গ্রেফতার তিনজনের নামে থানায় একাধিক মামলা রয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ