শুক্রবার ০৭ আগস্ট, ২০২০

সোনারগাঁয়ে ১২ হাজার ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ১৪:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ মো. সোহেল কাজী (৩১) ও সাবাহ আফরিন (২০) নামে স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ২টায় মোগড়াপাড়া ঢাকা চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল। এ সময় তাদের কাছ থেকে ১২ হাজার পিস ইয়াবা, নগদ ৬ হাজার ৫৫ টাকা ও একটি প্রাইভেট কার উদ্ধার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃত মো. সোহেল কাজী (৩১) ও সাবাহ আফরিন (২০) চাঁদপুর ফরিদাগঞ্জ পূর্ব কাউনিয়া এলাকার বাসীন্দা ও সম্পর্কে স্বামী-স্ত্রী।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার চট্টগ্রাম মহাসড়কে তল্লাশী চালিয়ে মো. সোহেল কাজী (৩১) ও সাবাহ আফরিন (২০) নামে স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ হাজার পিস ইয়াবা, ৬ হাজার ৫৫ টাকা ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যবিৎ নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় মাদকদ্রব্য, ইয়াবা বিক্রি করে আসছিল। তাদের একমাত্র পেশা মাদকব্যবসা। জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা উবার গাড়ী ব্যবহার করে, স্বামী-স্ত্রীর সম্পর্ককে পুজি করে অবৈধভাবে চট্টগ্রাম সীমান্ত অঞ্চল থেকে মাদকদ্রব্য বহন ও বিক্রি করে আসছিল।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ