শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে সৌদি প্রবাসীর গাড়িতে ডাকাতির অভিযোগ

সোমবার, ২ সেপ্টেম্বর ২০১৯, ২২:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে স্বপন মিয়া নামের এক সৌদি প্রবাসীর গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে প্রবাসীর পাসপোর্ট, ভিসা, টিকেটসহ তিনটি মোবাইল ফোন ও নগদ দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় সোমবার দুপুরে প্রবাসী স্বপন মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্বপন মিয়া জানান, তিনি দীর্ঘ দিন ধরে সৌদি আরবের মক্কাতে কর্মরত আছেন। গত রোববার ছুটিতে দেশে আসেন। তার স্ত্রী ও ছেলে-মেয়েসহ আত্মীয়স্বজনরা তাকে বিমানবন্দর থেকে রিসিভ করে। পরে তারা একটি মাইক্রোবাসে চাঁদপুর জেলার হাজীগঞ্জের বাড়িতে যাচ্ছিলেন। রাত ৩টার দিকে তাদের গাড়িটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় পৌঁছলে একদল ডাকাত রামদা, চাপাতি ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের গাড়ির গতিরোধ করে। পরে গাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ দেড় লাখ টাকা ও প্রবাসীর পাসপোর্ট, ভিসা ও বিমান টিকেটসহ তিনটি মোবাইল ফোন নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, সৌদি প্রবাসীর গাড়িতে ডাকাতির বিষয়টি আমরা তদন্ত করছি। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও লুট করা টাকা ও জিনিসপত্র উদ্ধারের চেষ্টা চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ