বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯

সোনারগাঁয়ে সাংবাদিকের ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ

রবিবার, ১৭ মার্চ ২০১৯, ২২:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি এবং একাত্তর টেলিভিশন, ভোরের কাগজ ও মানবকন্ঠ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি আবদুস ছাত্তার প্রধানের ছোট ভাই সুরুজ্জামান প্রধানকে যুবলগি নেতা কালাম ও মাসুম চৌধুরীর বাহিনী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (১৭ মার্চ) সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকায় স্থানীয় একটি বিরোধ মিমাংসার কথা বলে দুপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে কোপানে হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

এ সময় তার ডাকচিৎকারে এলাকার লোকজন এসে তাকে মুমূর্ষূ অবস্থায় উদ্ধার করে প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে দমদমা এলাকার মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি কালাম ও তার ভাই জামাল বিচার শালিসের নাম করে সুরুজ্জামান প্রধানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এ সময় সরল বিশ্বাসে তিনি তাদের কথা মতো খুলিয়াপাড়া গ্রামের সৌদি প্রবাসি সাইফুলের বাড়ির সামনে যাওয়া মাত্র এলাকার কালাম ও তার ভাই জামাল, অনয়, আরাফাত, মাসুম চৌধুরী, ফেন্সি কালাম, হোটেল বাবু, জাহিদ, পিঞ্জর, শুভ, ইমন, দুলু, শাকিল, চাহাদ, হোবি, ইমন, মারূফ, জিহাদ ও জাকিরসহ অজ্ঞাত আরও ২৫-৩০ জন সন্ত্রাসী ধারালো রামদা, চাপাতি, ছুরি, হকিস্টিক ও দেশিয় অস্ত্র নিয়ে সুরুজ্জামান প্রধানের উপর হামলা চালায়।

খবর পেয়ে ডিবি পুলিশ ও সোনারগাঁ থানা পুলিশ এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী অনয়, আরাফাত ও শাকিল নামে ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করে সোনারগাঁ থানায় সোপর্দ করে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে অনয়, আরাফাত ও শাকিল নামে ৩ জনকে আটক করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ