শনিবার ১৭ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯, ১৭:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) সোনারগাঁ দড়িকান্দির মিনহাজ গ্রুপের বাগানের ভিতর ডাকাতি করার প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, রুবেল (২৪), রতন (২৬), তুহিন (২১), স্বাধীন (২৪), নাসির উদ্দিন নাসু (৪৭)। গ্রেফতারকৃত রুবেল মাহমুদ নগরের মোতালেবের ছেলে, মো. রতন বেপারীপাড়ার সিরাজুলের ছেলে, তুহিন বন্দর থানার মিজানুর রহমানের ছেলে, স্বাধীন মজলিশ বাড়ীর জসিম শিকদারের ছেলে ও নাসির উদ্দিন নাসু সোনারগাঁ থানার মোগড়াপাড়া এলাকার হাফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, সোনারগাঁ দড়িকান্দির মিনহাজ গ্রুপের বাগানের ভিতর ডাকাতি করার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা কাঁচপুর টু মেঘনা টোলঘর পর্যন্ত মহাসড়কে যানযট সৃষ্টি হলেই বিভিন্ন দামী ব্যান্ডের গাড়ী থামানো অবস্থায় গাড়ীর মালামাল ও টাকা পয়সা ডাকাতি করে।

সোনারগাঁ থানার উপ পরিদর্শক আবুল কালাম আজাদ ৫ ডাকাতকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে প্রেস নারায়ণগঞ্জকে বলেন, গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ