শনিবার ১৭ আগস্ট, ২০১৯

সোনারগাঁয়ে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মঙ্গলবার, ১১ জুন ২০১৯, ১৩:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে গরুবাহী ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। তবে এখনো কারো পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার (১১ জুন) ভোর সাড়ে ৫টায় সোনারগাঁ বরইবাড়ি এলাকার এশিয়ান হাইওয়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে পাঠানো হয়। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সামাদ বলেন, ‘গরুবোঝাই ট্রাকটি মদনপুরের দিকে যাচ্ছিল আর মদনপুর থেকে মালবাহী কাভার্ডভ্যানটি আসছিল। ট্রাক ও কাভার্ডভ্যানটি বরইবাড়ি এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের চালকের মৃত্যু হয়। এছাড়া ট্রাকচালকসহ ৪ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার প্রথমে স্থানীয় ক্লিনিকে নিয়ে যায়। পরে সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

পুলিশের ধারণা দুই গাড়ির চালক ঘুমিয়ে পড়েছিল। যার কারণে মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ