বৃহস্পতিবার ১৩ মে, ২০২১

সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতার পিতার মামলায় গ্রেফতার হেফাজতের ৩

শুক্রবার, ৯ এপ্রিল ২০২১, ১৮:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগে করা মামলায় তিন হেফাজত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৯ এপ্রিল) বিকেল চারটার দিকে তাদের গ্রেফতারের কথা জানায় পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ নেতার পিতা হাজী শাহ্জামাল তোতা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলাটি (মামলা নং-১২) দায়ের করেন।

পুলিশ জানায়, গ্রেফতার ব্যক্তিরা হলেন হেফাজতে ইসলামের নেতা খালেদ সাইফুল্লাহ ওরফে সাইফ, হেফাজত কর্মী কাজি সমির এবং অহিদ ওরফে অহিদ হুজুর। গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের একটি রিসোর্টে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে অবরুদ্ধ করে রাখার ঘটনায় গ্রেফতার হেফাজতের নেতা-কর্মীরা সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ রনির বাড়িতে হামলা চালিয়ে তাকে হত্যা চেষ্টার মূল পরিকল্পনাকারী বলে দাবি পুলিশের।

এ বিষয়ে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) শেখ তবিদুর রহমান বলেন, গত রাতে ছাত্রলীগ নেতার পিতা হাজী শাহ্জামাল তোতা বাদী হয়ে তার ছেলেকে হত্যাচেষ্টার উদ্দেশ্যে হামলা ও ভাঙচুরের অভিযোগে মামলাটি দায়ের করেন। এই মামলার এজাহারনামীয় তিন আসামিকে বিকেলে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে আসামিদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ