বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে চেয়ারম্যানের মারধরে কাঠ মিস্ত্রি হাসপাতালে

বুধবার, ২২ মে ২০১৯, ২০:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

চেয়ারম্যান ইউসুফ দেওয়ান

চেয়ারম্যান ইউসুফ দেওয়ান

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের নোয়াগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান এক কাঠ মিস্ত্রিকে মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২২ মে) বিকেলে জমি সংক্রান্ত বিরোধে পরমেশ্বদরী বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই কাঠ মিস্ত্রি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহত কাঠমিস্ত্রি কবির হোসেনের ছোট ভাই আওলাদ হোসেন জানান, দীর্ঘ ৫৫ ধরে সরকারের কাছ থেকে লিজ নিয়ে বিরোধকৃত সম্পত্তি আমরা ভোগ দখল করে আসছি। সম্প্রতি নোয়াগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের চোখ পড়ে ওই জমির দিকে। চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে আমাদের লিজ বাতিল করে তার আত্মীয় কাউসারের নামে লিজ নিয়ে নেয়। ওই জমির পাশের একটি পুকুরে আমাদের চাষকৃত মাছ ধরে নেওয়ার জন্য প্রশাসন আমাদের পক্ষে রায় দেন। তাছাড়া আমরা চেয়ারম্যানের লিজ বাতিলের জন্য আদালতে একটি মামলা দায়ের করেছি। মামলা থাকার পরও চেয়ারম্যানের পালিত সন্ত্রাসী আনোয়ার মেম্বারের নেতৃত্বে আমাদের মাছ ধরে নিয়ে যাচ্ছিল। পুলিশ নিয়ে আসার কারনে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান নিজ হাতে আমার ভাইকে পিটিয়ে আহত করে।

অভিযুক্ত নোয়াগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, একটি লিজকৃত জমি নিয়ে দুপক্ষের মধ্যে ঝগড়া বিবাদ চলছে। এ ঝগড়া বিবাদ মিমাংসার জন্য একটু শাসন করেছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ বিষয়টি মৌখিকভাবে শুনেছি। কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ