বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯

সোনারগাঁয়ে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ২

রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। ছিনতাই হওয়া অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে সোনারগাঁয়ের শাহাপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সোনারগাঁ ছোট আলমদী এলাকার মহাসিনের ছেলে রাসেল (২৫) ও মহজমপুর দরগাহ পার্শ্ববর্তী আব্দুল ওয়াদুদ ভূইয়ার ছেলে ফয়সাল (২৫)।

মামলার বরাত দিয়ে সোনারগাঁ থানা পুলিশ জানায়, শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে আড়াইহাজার থানার সামনে থেকে ৩ জন যুবক সোনারগাঁয়ের নোয়াগাঁও যাবে বলে ৩০০ টাকায় আড়াইহাজারের আতাদী গ্রামের মৃত কাজী মফিজউদ্দিনের ছেলে আবুল হোসেনের অটোরিকশাটি ভাড়া করে। রিকশাটি সোনারগাঁয়ের নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে আবুল হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে চোখেমুখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে অটোরিকশাটি ছিনতাই করে তারা। ওই রাতেই আবুল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের দুইজনকে গ্রেফতার করে এবং অটোরিকশাটি উদ্ধার করে।

এ বিষয়ে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, মামলা দায়েরের পর তাৎক্ষনিক আসামিদের গ্রেফতার করা হয়েছে এবং তারা প্রাথমিকভাবে স্বীকারোক্তি প্রদান করেছে। তাদের দেয়া তথ্য অনুযায়ী ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ