বুধবার ০৩ মার্চ, ২০২১

সোনারগাঁয়ে চাঁদা দাবিতে মারধরের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

শুক্রবার, ৮ জানুয়ারি ২০২১, ২২:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাঁদা না পেয়ে ড্রেজারের দুই লাইনম্যানকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে উপজেলা ছাত্রলীগের নেতার বিরুদ্ধে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে উপজেলার কালিগঞ্জ ব্রহ্মপুত্র নদীর মেঘনা অর্থনৈতিক অঞ্চলে এই ঘটনা ঘটে।

ড্রেজার ব্যবসায়ী মনির হোসেনের অভিযোগ, তিনি দীর্ঘদিন ধরে কালিগঞ্জ ব্রহ্মপুত্র নদ থেকে মেঘনা অর্থনৈতিক অঞ্চলে বালু ভরাট করে আসছিলেন। এ বালু ভরাটকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন ও তার ভাই সাকিব হোসেন, নোয়াব হোসেন, মোজাফ্ফর ও হৃদয় তার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না পাওয়ায় বৃহস্পতিবার সকালে ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেনের নেতৃত্বে ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ড্রেজারের পাইপ ভাঙচুর করে। এ সময় দুই লাইনম্যান ফয়সাল ও আসিফ বাধা দিলে তাদের কুপিয়ে আহত করা হয়।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন। তিনি বা তার লোকজন এমন কোনো ঘটনার সাথে জড়িত না বলে দাবি করেছেন। তবে এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ড্রেজারের পাইপ ভাঙচুর ও মারামারির ঘটনায় কেউ এখনও অভিযোগ করেনি। তবে বিষয়টি শুনেছি। যদি কেউ অভিযোগ করে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ