সোমবার ২১ অক্টোবর, ২০১৯

সোনারগাঁয়ে গোল্ড কাপ টুর্ণামেন্ট অুনষ্ঠিত

শনিবার, ১৩ জুলাই ২০১৯, ২১:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ড কাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ জুলাই) বিকেলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ পৃথক দুটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

খেলার প্রথমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপে চরগোয়ালদী সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে মনাইয়েরকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। অপরদিকে বঙ্গবন্ধু গোল্ড কাপ টুর্ণামেন্টে আষাঢ়ীয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কালীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশ নেন। খেলাটি বৃষ্টির কারণে মধ্যবর্তী সময়ে স্থগিত ঘোষনা করা হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মিণী সুমী রানী দে, সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, আওয়ামী লীগ নেতা রাশেদ উদ্দিন আহাম্মেদ মঞ্জু বিশিষ্ট শিক্ষানুরাগী লায়ন তোফাজ্জল হোসেন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিবাবকগণ। 

প্রসঙ্গত, সোনারগাঁ উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের মোট ২২টি দল অংশ নেয়। গতকাল শনিবার ছিল টুর্ণামেন্টের ফাইনাল খেলা।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ