মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে গৃহকর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

বুধবার, ৩০ অক্টোবর ২০১৯, ১৩:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

গ্রেপ্তাকৃত হাবিবুর ও শাহীনুর

গ্রেপ্তাকৃত হাবিবুর ও শাহীনুর

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে এক গৃহকর্মীকে গণধর্ষণের ঘটনায় হাবিবুর ও শাহীনুর নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ অক্টোবর) ভুক্তভোগী গৃহকর্মী তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত একজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। সেদিন রাতেই জামপুর বাগবাড়িয়া এলাকা থেকে হাবিবুর ও শাহীনুরকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে সোমবার (২৮ অক্টোবর) রাতে গৃহকর্মী নারী ধর্ষণের শিকার হন।

অভিযুক্তরা হলেন, সোনারগাঁ উপজেলার বাগবাড়িয়া এলাকার মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর, একই এলাকার আজিজুল মিয়ার ছেলে স্বপন (৩০) এবং নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহীনুর ইসলাম।

এজাহারের বরাত দিয়ে জানান যায়, ভুক্তভোগী গৃহকর্মী দীর্ঘদিন ধরে উপজেলার জামপুরের হাবিবুরের বাসা ভাড়া ছিলেন এবং একজন গৃহকর্মী হিসেবে বিভিন্ন বাড়িতে কাজ করতেন। কাজের সুবিধার্থে বর্তমানে তিনি রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভাড়া থাকেন। জামপুরের ওই বাসায় ভাড়া থাকা অবস্থায় হাবিবুরের সঙ্গে তার কিছু আর্থিক লেনদেন হয়। এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর তার সহযোগী স্বপন, শাহিনুর ও অজ্ঞাত আরেকজন মিলে ভুক্তভোগী গৃহকর্মীকে ফোন করে হাবিবুরের বাসায় আসতে বলেন। সোমবার তিনি হাবিবুরের বাসায় গেলে তখন তাকে জোরপূর্বক চারজন মিলে ধর্ষণ করে। একপর্যায়ে তিনি অচেতন হয়ে পড়লে তাকে ফেলে রেখে ধর্ষকরা পালিয়ে যায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘ভুক্তভোগী গৃহকর্মীর করা মামলায় তিনি তিনজনের নাম উল্লেখ করেছিলেন। যার মধ্যে হাবিবুর ও শাহীনুর নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ