শুক্রবার ০৭ আগস্ট, ২০২০

সোনারগাঁয়ে গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ

রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯, ১৯:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের কাঁচপুরে মর্জিনা (৩০) নামের এক গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় কাঁচপুর এলাকার মাহবুবের ভাড়া বাড়ির নিহতের নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরীয়া) মর্গে প্রেরণ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছেন মর্জিনা।

নিহত মর্জিনা কিশোরগঞ্জের রামদিয়া গ্রামের সলিমুল্লাহর মেয়ে ও রাজমিস্ত্রী ফাইজুল মিয়ার স্ত্রী। এছাড়া সে স্থানীয় ডেমিন গার্মেন্টের কর্মী। তারা গত চার বছর যাবৎ সপরিবারে কাঁচপুর এলাকায় বসবাস করে আসছিল।

নিহতের ছেলে আব্দুল্লাহ আল মামুন (১২) জানান, শনিবার সকালে তার বাবা ফাইজুল রাজমিস্ত্রীর কাজে চলে যায়। তার মা ডেমিন গার্মেন্টসে কাজ করতে যায় এবং সে মাদ্রসায় চলে যায়। দুপুরে সে মাদ্রাসা ও তার মা গার্মেন্টস থেকে ফিরে একসাথে খাবার খায়। এ সময় তার মা তাকে মাদ্রাসায় ফিরে যেতে বললে সে মাদ্রাসায় চলে যায়। পরে সন্ধ্যার দিকে ফিরে দেখে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। এ সময় আশেপাশের লোকজনকে জানালে তারা দরজা খুলে দেখে তার মায়ের লাশ ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ঝুলানো। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোরশেদ আলম বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই মর্জিনা আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ