শুক্রবার ২৯ মে, ২০২০

সোনারগাঁয়ে গাঁজা-ফেন্সিডিলসহ গ্রেফতার ২

রবিবার, ১৯ এপ্রিল ২০২০, ২১:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেকপোস্টে তল্লাশী চালিয়ে ৮ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৬৮ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলো, হাসিবুর রহমান ওরফে বাদল (৩৮) ও মহিদুল ইসলাম (৩৯)।

রবিবার (১৯ এপ্রিল) ভোরে সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নওয়াব আব্দুল মালেক জুট মিলস্ সংলগ্ন এলাকায় র‌্যাব-১১ এর চেকপোস্টে পণ্য বোঝাইকৃত চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্দিগ্ধ একটি কাভার্ড ভ্যানে তল্লাশী চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হাসিবুর রহমান বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার জিরোধারা এলাকার বাসিন্দা ও মহিদুল ইসলামের বাড়ী একই থানার গুলিশাখালী এলাকায়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং কাভার্ড ভ্যানে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ