মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শনিবার, ২৯ জুন ২০১৯, ১৯:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযানে নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) তাহিদ উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাঁচপুর এলাকার পূর্ব বেহাকৈর গ্রামের মিলন মিয়ার স্ত্রী কল্পনাকে তার বাড়ি থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী মিলন পালিয়ে যায়। অপরদিকে, মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিস এলাকায় অভিযান চালিয়ে আফিয়া সিএনজি পাম্পের সামনে থেকে শফিকুল ইসলামকে ২০ পিস ইয়াবা, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ২শ’ গ্রাম গাঁজাসহ টিপু মিয়া ও পিরোজপুর পূর্বপাড়া নজরুল ইসলামের বাড়ি থেকে ২০ পিস ইয়াবাসহ মোস্তাক নামের মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, জনগণকে মাদকমুক্ত সোনারগাঁ উপহার দেওয়ার জন্য মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। প্রতিদিনই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হচ্ছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ