শনিবার ২০ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে ইভটিজিংয়ের অভিযোগে ৩ যুবকের কারাদন্ড

সোমবার, ১৮ মার্চ ২০১৯, ১৭:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ জিআর ইনস্টিউশন মডেল স্কুল এন্ড কলেজের প্রধান ফটকের সামনে ছাত্রীদের ইভটিজিং করার দায়ে ৩ যুবককে কারাদন্ড দেওয়া হয়েছে। এছাড়াও এক যুবককে অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (১৮ মার্চ) সকালে ওই যুবকদের আটক করে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকারের ভ্রাম্যমান আদালত এ সাজা প্রদান করা হয়।

সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, উপজেলা পৌর এলাকার শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ জিআর ইনিস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের সামনে প্রতিদিন বিভিন্ন স্থান থেকে এসে বখাটে যুবকরা ছাত্রীদের উত্যক্ত করে। এ বিষয়ে অভিভাবকরা অভিযোগ দায়ের করলে তার নেতৃত্বে পুলিশের দল গতকাল সোমবার সকালে অভিযান চালিয়ে শিমুল, শাহিন ও আবদুল্লাহ ও মাহমুদকে আটক করে।

পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালত বসিয়ে শিমুলকে ৪ মাস, শাহিন ও আবদুল্লাহকে ৩ মাস করে কারাদন্ড প্রদান করেন। এছাড়াও আবদুল্লাহকে ১ হাজার টাকা অর্থদন্ড দেন।

দন্ডপ্রাপ্ত যুবক শিমুল সোনারগাঁ পৌরসভার নয়ামাটি গ্রামের মাইনউদ্দিনের ছেলে, শাহিন নোয়াইল বাজনাবাড়ি গ্রামের ছোবহান মিয়ার ছেলে ও আবদুল্লাহ বালুয়া দিঘিরপাড় গ্রামের মোক্তার হোসেনের ছেলে। অর্থদন্ড প্রাপ্ত মাহমুদ মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামের আবুল কালামের ছেলে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার জানান, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ইভটিজিং প্রতিরোধে আইনশৃংখলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ