রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে ইউএনও’র বিদায়-বরণ অনুষ্ঠিত

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১৮:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা থেকে সদ্য বদলী হওয়া ইউএনও অঞ্জন কুমার সরকারকে বিদায়ী সংবর্ধনা ও নতুন ইউএনও রকিবুর রহমান খাঁনকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে সোনারগাঁয়ের একটি রিসোর্টে এই বিদায়-বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

উপজেলা অফিসার্স ক্লাবের সহ-সভাপতি প্রকৌশলী আলী হায়দার খানের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন- এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান মাসুম, চ্যানেল টি ওয়ান ও দৈনিক নবচেতনার সোনারগাঁ প্রতিনিধি হাবিবুর রহমানসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এ সময় কেক কেটে সদ্য বিদায়ী ইউএনও অঞ্জন কুমার সরকারের একমাত্র মেয়ে অবন্তীর জন্মদিন পালন করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ