শনিবার ০৪ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে ব্যাচ-৯৭ এর মিলন মেলা ও পিকনিক অনুষ্ঠিত

শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ১৯৯৭ সালের এসএসসি বা সমমানের পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সংগঠন ব্যাচ-৯৭ এর উদ্যোগে পিকনিক ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গড়ে ওঠা বেস পিকনিক স্পট এদিন দুই শতাধিক বন্ধুদের মিলন মেলায় পরিণত হয়। পিকনিকের অন্যতম আকর্ষণ ছিল সোনারগাঁও জাদুঘর পরিদর্শন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকালে চাষাঢ়া থেকে ৪টি বাসে করে পিকনিক স্পটে আসেন ব্যাচ-৯৭ এর সদস্য ও তাদের পরিবারের সদস্যরা।

বন্ধুদের মধ্য থেকে নারী ও বাচ্চাদের বিভিন্ন ক্যাটাগরির ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জুমার নামাজ ও মধ্যহ্নভোজের পর দ্বিতীয় পর্বে শুরু হয় ম্যাজিক বক্স খেলা।

ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও র‍্যাফেল ড্র-এর পর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় মহা মিলনমেলার। এ সময় মঞ্চ কাঁপিয়ে গান পরিবেশন করেন ব্যাচ-৯৭ এর বন্ধু লিটন গাঙ্গুলি প্রিন্স মামুন, রঞ্জন কিশোর, মৌসুমি দেবরয়, লতা। কৌতুক পরিবেশন করেন টিভি শো `হাসো` স্টার ফতুল্লা পাইলট স্কুলের বন্ধু নজরুল ইসলাম শামীম।

সব বন্ধুদের অক্লান্ত পরিশ্রমের জন্য ধন্যবাদ জানিয়ে সমাপ্ত করেন পিকনিক উপকমিটির প্রধান জিতু সুমন। অনুষ্ঠান পরিচালনা করেন পিকনিক উপকমিটির যুগ্ম আহবায়ক সানোয়ার কবীর নিতু, ফয়সাল আহমেদ দোলন, সাজ্জাদ হোসেন, নাইম চৌধুরী, ফরহাদ আহমেদ জেনিথ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ